Alexa

লড়াইয়ে ফিরলেন গলফার সিদ্দিকুর

লড়াইয়ে ফিরলেন গলফার সিদ্দিকুর

ধাক্কা সামলে ছন্দে দেশসেরা গলফার সিদ্দিকুর -ছবি : সংগৃহীত

প্রথম দিনটা তেমন ভাল না কাটলেও বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের দ্বিতীয় রাউন্ডেই লড়াইয়ে ফিরেছেন সিদ্দিকুর রহমান। দেশসেরা এই গলফার উঠে এসেছেন সেরা দশে। তার পাশাপাশি লড়াইয়ে আছেন আকবর হোসেনও।

বৃহস্পতিবার কুর্মিটোলা গলফ কোর্সে তৃতীয় রাউন্ডে উঠতে পারলেন বাংলাদেশের ১২ জন গলফার। দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে সর্বোচ্চ এক শট বেশি খেলা গলফাররাই জায়গা পেয়েছেন তৃতীয় রাউন্ডে।

দ্বিতীয় রাউন্ডে চারটি বার্ডি ও একটি বোগি করেছেন সিদ্দিকুর। আগের রাউন্ডে পাঁচটি বার্ডি করেন তিনি। দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে আট শট কম খেলে দুইজনের সঙ্গে যৌথভাবে চতুর্থ স্থানে রয়েছেন সিদ্দিকুর।

দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে সাত শট কম খেলে তিনজনের সঙ্গে যৌথভাবে সপ্তম স্থানে রয়েছেন আকবর। নাজিম দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ছয় শট কম খেলে যৌথভাবে আছেন এগার নম্বরে। বাংলাদেশের আরেক গলফার সজীবও আছেন একাদশতম স্থানে। তাদের সঙ্গে মোহাম্মদ শাহ আলম, নুর জামাল, শাখাওয়াত সোহেল ও দিল মোহাম্মদ পেয়ে গেছেন তৃতীয় রাউন্ডের টিকিট।

আগের দিন চমক দেখানো মুহাম্মদ মুয়াজের দিনটা ভালো যায়নি। দ্বিতীয় রাউন্ডে দুইট বার্ডি ও পাঁচটি বোগি করে যৌথভাবে ২৯তম স্থানে আছেন তিনি।

তিন লাখ ডলার প্রাইজমানির বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনে পারের চেয়ে ১৫ শট কম খেলে শীর্ষে আছেন থাইল্যান্ডের সাদোম কায়েওকানজানা।

আপনার মতামত লিখুন :