Alexa

চার নম্বরেই গলফার সিদ্দিকুর

চার নম্বরেই গলফার সিদ্দিকুর

শিরোপা জেতার দৌড়ে টিকে আছেন সিদ্দিকুর

সেই একই জায়গায় দাঁড়িয়ে সিদ্দিকুর রহমান। দ্বিতীয় রাউন্ড যেখানে শেষ করেছিলেন, তৃতীয় রাউন্ড শেষেও একই অবস্থানে দেশসেরা গলফার। বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনে চতুর্থস্থানেই আছেন তিনি। একইভাবে সেরা দশে আছেন বাংলাদেশের আরেক গলফার আকবর হোসেন।

শুক্রবার রাজধানীর কুর্মিটোলা গলফ কোর্সে তিনটি বার্ডি করেন সিদ্দিকুর। তিন রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ১১ শট কম খেলেন তিনি। তারই পথ ধরে আরো এক গলফারের সঙ্গে যৌথভাবে চতুর্থ স্থানে আছেন সিদ্দিকুর।

একইসঙ্গে তৃতীয় রাউন্ডে তিনটি বার্ডি আর একটি বোগি করে আকবর পারের চেয়ে নয় শট কম খেলেন। তিনি দুই জনের সঙ্গে যৌথভাবে আছেন সপ্তম স্থানে। সাড়ে ৩ লাখ ডলার প্রাইজমানির এশিয়ান ট্যুরের এই প্রতিযোগিতায় বাংলাদেশের গলফারদের মধ্যে লড়াইয়ে আছেন আকবর আর সিদ্দিকুরই।

এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা গলফার সিদ্দিকুর দিনশেষে সন্তুষ্টিই প্রকাশ করলেন। তিনি বলেন, ‘সত্যিই আজকের দিনটা বেশ ভালো ছিল। তিন দিনে মাত্র একটা বোগি হয়েছে। আমি খুব কম ভুল করেছি। আমার ভুলের সংখ্যা একেবারেই কম। তবে হ্যাঁ পাটিং কিছু ঠিকমতো হচ্ছে, কিছু হচ্ছে না। আশা করছি শেষ দিনে সর্বোচ্চ ভালোটা হবে।’

অন্যদিকে নির্ভার হয়ে খেলছেন আকবর। দিন শেষে বাংলাদেশের এই গলফার গণমাধ্যমে বলছিলেন, ‘দেখুন, আমি নতুন। পেশাদার গলফার হিসেবে মাত্র এক বছর হয়েছে। প্রথম এশিয়ান ট্যুরে খেলছি। আমি এখানে চ্যাম্পিয়ন কিংবা রানারআপ হতে লড়ছি না। নিজে ভাল খেলতে পারলেই হবে।’

বাংলাদেশের গলফারদের মধ্যে সিদ্দিকুর ও আকবরের পরই সবচেয়ে সফল সজীব আলি। পারের চেয়ে পাঁচ শট কম খেলে যৌথভাবে ১৪ নম্বরে আছেন তিনি। জামাল হোসেন মোল্লা তিন শট কম খেলে যৌথভাবে ২৪তম স্থানে রয়েছেন। যৌথভাবে ২৯তম স্থানে মুহাম্মদ মুয়াজ।

বঙ্গবন্ধু কাপ ওপেনের তৃতীয় রাউন্ড শেষে পারের চেয়ে ১৮ শট কম খেলে শীর্ষে আছেন থাইল্যান্ডের সাদোম কায়েওকানজানা।

আপনার মতামত লিখুন :