একদিনে দুই দুঃসংবাদ হালেপের

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
হালেপকে (বাঁয়ে) হারিয়ে মাদ্রিদ ওপেন কিকি বার্টেন্সের

হালেপকে (বাঁয়ে) হারিয়ে মাদ্রিদ ওপেন কিকি বার্টেন্সের

  • Font increase
  • Font Decrease

ফেভারিট হয়েই উঠে এসেছিলেন ফাইনালে। সঙ্গে মেয়েদের র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানটাও ফিরে পেয়েছিলেন তিনি। কিন্তু সময়টা উপভোগ করা হলো না সিমোনা হালেপের। মাদ্রিদ ওপেন টেনিসের শিরোপা জিততে পারলেন না। তাকে হারিয়ে ক্লে কোর্টের এই টুর্নামেন্টের এককের ট্রফি পেলেন কিকি বার্টেন্স।

ফাইনাল হেরে শীর্ষস্থানটাও হারালেন হালেপ। একদিন না যেতেই শীর্ষস্থান থেকে পতন! শিরোপার সঙ্গে নাম্বার ওয়ানের জায়গাটাও হারালেন তিনি।

শনিবার রাতে মাদ্রিদ ওপেনের ফাইনালে হালেপকে ৬-৪ ও ৬-৪ গেমে হারালেন বার্টেন্স। অনায়াসেই রোমানিয়ার তারকাকে বিধ্বস্ত করেন তিনি। নেদারল্যান্ডসের খেলোয়াড়টির কাছে হেরে ফের র‌্যাঙ্কিংয়ের দ্বিতীয়স্থানে নেমে গেলেন ২৭ বছর বয়সী হালেপ।

হতাশ হালেপ বলছিলেন, ‘দিনটা আসলে আমার ছিল না। কিছুই করতে পারিনি আমি। বোকার মতো খেলে গেছি। কিন্তু কখনো কখনো এমনটা হয়। যখন আসলে কিছু্ করার থাকে না। তবে এখানেই সব শেষ নয়, আমার চোখ পরের টুর্নামেন্টে।’

এক ম্যাচ আগেই নাওমি ওসাকাকে পেছনে ফেলে শীর্ষে নিয়ে এসেছিলেন হালেপ। কিন্তু তিনি ফাইনালে হারায় ফের শীর্ষে উঠে গেছেন নাওমি। আর বার্টেন্স নারী এককের র‌্যাঙ্কিং সাত থেকে উঠে এসেছেন চতুর্থ স্থানে।

আপনার মতামত লিখুন :