Alexa

ফ্রেঞ্চ ওপেনের আগে সেরেনার দুঃসংবাদ

ফ্রেঞ্চ ওপেনের আগে সেরেনার দুঃসংবাদ

ফের হাঁটুর ইনজুরিতে সেরেনা উইলিয়ামস

হঠাৎ করেই সম্ভাবনার আকাশে অনিশ্চয়তার কালো মেঘ! হাতে সময় বেশি নেই। ২৬ মে শুরু রোলা গ্যাঁরোর গ্র্যান্ড স্ল্যাম ফ্রেঞ্চ ওপেন। তার আগে আচমকা ইনজুরিতে পড়লেন সেরেনা উইলিয়ামস। প্যারিসে এই টেনিস তারকার খেলা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

বুধবার রোমে ইতালিয়ান ওপেন খেলতে হাঁটুর ইনজুরিতে পড়লেন সেরেনা। তীব্র ব্যথা কাঁবু এই তারকা শেষ পর্যন্ত টুর্নামেন্ট থেকে সরিয়ে নেন নিজেকে। বড় বোন ভেনাস উইলিয়ামসের বিপক্ষে এদিন কোর্টে নামার কথা ছিল তার। রোমে দীর্ঘদিন পর দুই বোনের লড়াই দেখতে উন্মুখ হয়ে ছিলেন ভক্তরা। কিন্তু হতাশই হতে হয়েছে সবার!

হাঁটুর এই ব্যথা অবশ্য নতুন নয়, তবে এবার বেশ স্বস্তিতেই ছিলেন। একদিন আগে জানিয়েছিলেন হাঁটুতে কোনও সমস্যা নেই। কিন্তু তারপরই তিনি সরে দাঁড়ানোতে অবাক অনেকেই।

অবশ্য সেরেনা জানালেন, ‘হঠাৎ আমার বাঁ হাঁটুতে ফের ব্যথা শুরু হয়েছে। এ কারণেই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়াতে বাধ্য হলাম। রোম শহরটা বেশ প্রিয় আমার। এখানে ভক্তের কমতি নেই। এ কারণেই এই টুর্নামেন্ট থেকে সরে যেতে খারাপ লাগছে।’

এর আগে এ বছরই হাঁটুর ইনজুরির কারণে মায়ামি ওপেন থেকে সরে দাঁড়িয়েছিলেন সেরেনা। এরপর ইন্ডিয়ান ওয়েলসেও দেখা যায়নি তাকে। র‌্যাঙ্কিংয়ের ১১ নম্বরে থাকা সেরেনা কন্যা সন্তানের জন্ম দিয়ে  পরে এক বছর আগে কোর্টে ফিরেছেন। এ অবস্থায় ফ্রেঞ্চ ওপেনে কি খেলবেন যুক্তরাষ্ট্রের এই মহাতারকা?

২৩ গ্র্যান্ড স্ল্যাম জয়ী ৩৭ বছর বয়সী এই কিংবদন্তি বলেন, ‘এখনও জানি না কী হবে। মন দিয়ে রিহ্যাব করে যাবো। যেভাবেই হোক ফরাসি ওপেনে খেলতে চাই। সবকিছু ঠিক থাকলে আসছে বছর আবারও রোমে পা রাখবো।

আপনার মতামত লিখুন :