উইম্বলডন থেকে শারাপোভা-মুগুরুজার বিদায়

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
শুরুতেই ছিটকে গেলেন মারিয়া শারাপোভা

শুরুতেই ছিটকে গেলেন মারিয়া শারাপোভা

  • Font increase
  • Font Decrease

ভেনাস উইলিয়ামসের পর উইম্বলডনের প্রথম রাউন্ড থেকে বিদায় নিলেন এবার মারিয়া শারাপোভা। প্রতিপক্ষের কাছে নয়, রুশ সুন্দরী হার মানলেন ইনজুরির কাছে। গ্ল্যামার গার্লের সঙ্গে ছিটকে গেলেন গারবিন মুগুরুজাও। ফলে আসরের সৌন্দর্য কমে গেল অনেকটা।

ফরাসি প্রতিপক্ষ পাওলিন পার্মেন্তিয়ারের কাছে ৪-৬, ৭-৬ (৭-৪) ও ৫-০ গেমে পিছিয়ে পড়েই হাতে চোট পেয়ে বসেন ২০০৪ সালের এ চ্যাম্পিয়ন। চোটের সঙ্গে আর পেরে উঠতে না পারায় ম্যাচ থেকেই নিজেকে প্রত্যাহার করে নেন ৩২ বছরের শারাপোভা।

গত মাসেই কাঁধের চোট কাটিয়ে কোর্টের লড়াইয়ে ফেরেন সাবেক নাম্বার ওয়ান শারাপোভা।

শারাপোভার সঙ্গে উইম্বলডনের প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়েছেন গারবিন মুগুরুজা। স্প্যানিশ এ তারকা ৬-৪ ও ৬-৪ গেমে হার মানেন ব্রাজিলিয়ান প্রতিপক্ষ বিয়াট্রিজ হাদ্দাদ মাইয়ার কাছে। হার মেনেছেন কানাডিয়ান সুন্দরী ইউজেনি বাউচার্ডও।

তবে মেয়েদের এককে জয় পেয়েছেন যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস, চেক প্রজাতন্ত্রের পেত্রা কেভিতোভা ও জার্মানির অ্যাঞ্জেলিক কারবার। তৃতীয় রাউন্ডে পৌঁছে গেছেন বেলারুশের ভিক্টোরিয়া আজারেঙ্কা।

আর ছেলেদের এককে প্রথম রাউন্ডে জয় ছিনিয়ে নিয়েছেন স্পেনের ক্লে-কোর্টের রাজা রাফায়েল নাদাল, সুইজারল্যান্ডের রজার ফেদেরার, ক্রোয়েশিয়ার মারিন চিলিচ, যুক্তরাষ্ট্রের জন ইসনার ও জাপানের কেই নিশিকোরি। তবে বিদায় নিয়েছেন চেক তারকা টমাস বার্দিচ।

আপনার মতামত লিখুন :