আটক করতে গিয়ে ধস্তাধস্তি, এএসআইসহ আহত ৩

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
আহতরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ছবি: বার্তা২৪.কম

আহতরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ইয়াবাসহ যুবককে আটক করতে গিয়ে ধস্তাধস্তিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) এএসআইসহ দুই পুলিশ আহত হয়েছেন। এ সময় তিনশ পিস ইয়াবাসহ আটক মো. আজিজও আহত হন।

শনিবার (১ সেপ্টেম্বর) বিকেলে মাদক বিরোধী অভিযান চলাকালে পৌরসভার পুলিশ লাইনস এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী উপ-পরিদর্শক মো. বাহার, কনস্টেবল সালাহ উদ্দিন ও মাদক ব্যবসায়ী আজিজ। তারা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় মাদক ব্যবসায়ী আজিজ পৌরসভার আটিয়াতলী এলাকা থেকে মোটরসাইকেলযোগে ইয়াবা নিয়ে দালাল বাজার যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ লাইনস এলাকায় মোটরসাইকেলের গতিরোধ করার জন্য সংকেত দেয় ডিবি পুলিশ। এ সময় আজিজ মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তারা সড়কের পাশে খালে পড়ে যায়। আজিজ সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আমিন উল্যার ছেলে।

সদর হাসপালের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ নাজমুন জানান, হাসপাতালে পুলিশসহ তিনজন চিকিৎসার জন্য এসেছিলেন। তাদের হাত-পাসহ বিভিন্ন অংশে জখম হয়। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতার হোসেন বলেন, মাদক বিরোধী অভিযানে গেলে দুই পুলিশ আহত হয়। এ সময় তিনশ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :