রেলস্টেশন থেকে ৫ নারী ছিনতাইকারী আটক!

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ছিনতাইকারী সন্দেহে ৫ নারীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) উপজেলার আশুগঞ্জ রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- আন সুমি (২৪), সাফিয়া (৩৫), কুলসোমা (৩৫), নাছিমা (৩৮) ও রোনা (৪০)। তাদের সকলের বাড়ি হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকদিন যাবৎ এই চক্রটি আশুগঞ্জের বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতে থাকে। এরই মধ্যে বৃহস্পতিবার সকালে ঢাকাগামী উপকূল ট্রেনটি যাত্রাবিরতি দিয়ে আশুগঞ্জ রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়ার সময় চক্রটি এক নারীর গলা থেকে একটি স্বর্ণের চেইন নিয়ে নেমে পড়ে সটকে যায়। এরই ধারাবাহিকতায় ওই নারীর ছেলেসহ আরও কয়েকজন এলাকাবাসী আশুগঞ্জ রেলস্টেশনে পাহারা দিতে থাকে। শুক্রবার সকালে আবারো আশুগঞ্জ রেলস্টেশনে গিয়ে উপকূল ট্রেনে একই কায়দায় উঠতে চেষ্ট করলে এলাকাবাসী এই চক্রটিকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

তবে আটককৃত নারীদের দাবি তারা এক আত্মীয়কে দেখতে ভৈরবের চন্ডিবেড় হাসপাতালে যাওয়ার পথে তাদের আটক করে এলাকাবাসী। তারা কোনো ছিনতাইয়ের সঙ্গে জড়িত নন।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ভক্ত দত্ত জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের থানায় নিয়ে আসা হয়েছে। যেহেতু বিষয়টি স্টেশনে ঘটেছে, তাই তাদেরকে রেলওয়ে পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে।

এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস জানান, আশুগঞ্জ থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে ৫ জনকে নিয়ে আসা হয়েছে। সকলের কথাবার্তা শুনে তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :