Alexa

মলম পার্টির মূলহোতা আটক

মলম পার্টির মূলহোতা আটক

মলম পার্টির মূলহোতা আটক। ছবি: বার্তা২৪.কম

লক্ষ্মীপুরে মো. তোফায়েল (৫৫) নামে মলম পার্টির মূলহোতাকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২৬ অক্টোবর) দুপুরে র‍্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার মান্দারি বাজার থেকে তোফায়েলকে আটক করা হয়। তিনি নোয়াখালী জেলার সেনবাগের বাসিন্দা।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, মো. হোসেন নামে এক ব্যক্তি বাসযোগে নোয়াখালীর চৌরাস্তা থেকে লক্ষ্মীপুরের মান্দারী বাজার আসছিলেন। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার আন্দার মানিক গ্রামের বাসিন্দা। একই বাসে তোফায়েল ও তার দুই সহযোগী বেলাল এবং ভুট্টু ছিল। হোসেন বাস থেকে মান্দারী বাজার সোসাইটি মার্কেটের সামনে এসে নামে। এ সময় তোফায়েল, বেলাল ও ভুট্টুও বাস থেকে নেমে একটি কেমিকেল মিশ্রিত রুমাল দিয়ে হোসেনকে অবচেতন করে। একপর্যায়ে তার কাছে থাকা ৮ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় বেলাল ও ভুট্টু। তবে হোসেনের সঙ্গে হাতাহাতির ঘটনায় জড়িয়ে পড়ায় তোফায়েল পালাতে পারেনি। স্থানীয়রা তাকে আটক করে র‍্যাবের হাতে সৌপর্দ করে।

র‍্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোস্তাফিজুর রহমান জানান, তোফায়েল মলম পার্টির মূলহোতা। তার একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। দীর্ঘদিন ধরে তোফায়েল ছিনতাই কাজের সঙ্গে যুক্ত রয়েছে। তার বিরুদ্ধে নোয়াখালীর বেগমগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :