Alexa

চট্টগ্রামে বিমা মেলা শুরু শুক্রবার

চট্টগ্রামে বিমা মেলা শুরু শুক্রবার

বিমা মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন, ছবি: বার্তা২৪

চট্টগ্রাম নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম মাঠে শুক্রবার (১৫ মার্চ) শুরু হচ্ছে দুই দিনব্যাপী বিমা মেলা। বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের সহযোগিতায় এই বিমা মেলাটি হচ্ছে। এবারের মেলায় সরকারি, বেসরকারি ও বিদেশি মিলে ৭৮টি প্রতিষ্ঠানের ১০২টি স্টল থাকবে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামের সিজেকেএস সভা কক্ষে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী।

তিনি জানান, শুক্রবার (১৫ মার্চ) সকাল ১০টায় মেলার উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম এবং চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। সকাল ৯টায় সার্কিট হাউস থেকে র‌্যালি বের করা হবে।

মেলায় বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশন (বিআইএ), বাংলাদেশ ইনস্যুরেন্স একডেমি (বিআইএ) এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরাম (বিআইএফ), বাংলাদেশ ইনস্যুরেন্স সার্ভেয়ার্স অ্যাসোসিয়েশনের স্টল থাকবে। এসব স্টল থেকে বিমা বিষয়ে বিভিন্ন অভিযোগ বা সমস্যার সমাধান সম্পর্কে পরামর্শ দেওয়া হবে।

অনুষ্ঠান মঞ্চে বিমা দাবির চেক হস্তান্তর, সাংস্কৃতিক অনুষ্ঠান, নতুন বিমা পলিসি বিক্রি, নবায়ন, বিভিন্ন কোম্পানির বিমা পলিসির হালনাগাদ তথ্য, বিমার সুবিধা সম্পর্কে বিভিন্ন বিমা প্রতিষ্ঠানের ডিজিটাল প্রদর্শনী থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিমা মেলা আয়োজক কমিটির সভাপতি গকুল চাঁদ দাস, বিমা কর্তৃপক্ষের সদস্য মো. বোরহান উদ্দিন আহমদ, নির্বাহী পরিচালক ড. শেখ মো. রেজাউল ইসলাম, খলিল আহমেদ, পরিচালক ড. বশিরুল আলম, ফারুক আহমেদ, আবুল কাসেম মো. ফজলুল হক, ইনস্যুরেন্স ফোরামের সভাপতি ইউসুফ আলী, বিমা কর্তৃপক্ষের উপদেষ্টা এনায়েত আলী খান প্রমুখ।

আপনার মতামত লিখুন :