দেরিতে ছাড়ছে ট্রেন, ভোগান্তিতে যাত্রীরা

  • সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ট্রেনের অপেক্ষায় যাত্রীরা, ছবি: বার্তা২৪.কম

ট্রেনের অপেক্ষায় যাত্রীরা, ছবি: বার্তা২৪.কম

ঈদে ছুটির দ্বিতীয় দিন শনিবার (১ জুন) রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ট্রেন ছাড়ছে ঘণ্টার পর ঘণ্টা দেরিতে। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

সকাল ৭টা ২০ মিনিটে ছাড়ার কথা থাকলেও সকাল পৌনে ৮টায় চট্টগ্রামের উদ্দেশে কমলাপুর রেলস্টেশন ছেড়েছে মহানগর প্রভাতি এক্সপ্রেস।

বিজ্ঞাপন

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের সকাল ৭টা ১৯মিনিটে ছাড়ার কথা থাকলেও ছেড়েছে ৮টা ২০ মিনিটে।

সকাল সোয়া ৮টায় ছাড়ার কথা থাকলেও উত্তরবঙ্গগামী একতা এক্সপ্রেস দুই ঘণ্টা দেরিতে সকাল ১০টায় ছেড়েছে। একইভাবে নীলসাগর এক্সপ্রেস ভোর 8টার পরিবর্তে সকাল পৌনে ১১টায় ছাড়বে বলে ঘোষণা দেওয়া হয়েছে।

Train
ট্রেনের অপেক্ষায় যাত্রীরা, ছবি: বার্তা২৪.কম

 

সকাল ১০টার দিকে রংপুরগামী একতা এক্সপ্রেসের যাত্রী রুহুল আমিন বার্তা২৪.কমকে বলেন, সকাল ৮টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও ট্রেনটি এখনও ছাড়েনি। স্বজনদের সঙ্গে ঈদ করতে বাড়ি যাওয়ার জন্য সকাল থেকে বসে আছি, কিন্তু ট্রেন কখন আসবে তা জানি না।

তিনি দুঃখ করে বলেন, এসি চেয়ারের টিকিট কেটেছি, কিন্তু হঠাৎ ঘোষণা দেওয়া হয়েছে, ট্রেনটির এসি বগি নষ্ট হয়ে গেছে। কর্তৃপক্ষ বলছে, আমাদের নন এসিতে যেতে হবে।

train

একই সময় কথা হয় খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের যাত্রী আল আমিনের সঙ্গে। তিনি বলেন, বাড়ি যাব বলে সেহেরি খেয়েই বাসা থেকে চলে এসেছি। কিন্তু এখনও ট্রেন ছাড়ছে না। বৃদ্ধ মা আর বাচ্চাদের নিয়ে কতক্ষণ বসে থাকা যায়?

এছাড়া অগ্নিবীণা এক্সপ্রেসও নির্ধারীত সময়ের চেয়ে দুই ঘণ্টা দেরিতে প্ল্যাটফর্ম-৭ ছেড়েছে।