ওসি মোয়াজ্জেম গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ওসি মোয়াজ্জেম হোসেন, ছবি: সংগৃহীত

ওসি মোয়াজ্জেম হোসেন, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পরোয়ানাভুক্ত আসামি ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা। রোববার (১৬ জুন) সাড়ে ৩টার দিকে শাহবাগ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বর্তমানে শাহবাগ থানাতেই তাকে রাখা হয়েছে বলে জানা গেছে। এদিকে আগে গত কয়েকদিন ধরেই ওসি মোয়াজ্জেমকে গ্রফতার করতে অভিযান পরিচালনা করে আসছে পুলিশ।

উল্লেখ্য, সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাহর বিরুদ্ধে যৌন হয়রানি করার অভিযোগে মামলা করেন নুসরাত জাহান রাফির মা শিরিন আক্তার। মামলার পর থেকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাহ ও তার অনুসারীরা বিভিন্নভাবে নুসরাত ও তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকেন। এ ব্যাপারে থানায় শ্লীলতাহানির অভিযোগ জানাতে গেলে মোয়াজ্জেম তার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।

ভিডিওতে দেখা যায়, নুসরাতকে বেশ কিছু আপত্তিকর প্রশ্ন করেন তিনি। নুসরাতের মৃত্যুর পর ভিডিওটি ব্যাপকভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ঢাকায় সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দ সাইয়েদুল হক এ ঘটনায় বাদী হয়ে মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে মামলা করেন।

আপনার মতামত লিখুন :