শতবর্ষী সেই বৃদ্ধার দায়িত্ব নিতে চান জাপা মহাসচিব রাঙ্গা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪.কম-এ ‘সন্তান থাকার পরও শতবর্ষী মায়ের বসবাস টয়লেটে’ শিরোনামে সংবাদ প্রকাশের পর বৃদ্ধা নছিমনের ভরণ পোষণের দায়িত্ব গ্রহণে আগ্রহ প্রকাশ করেছেন সাবেক প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

সোমবার (২৪ জুন) রাতে মসিউর রহমান তার ব্যক্তিগত সহকারির মাধ্যমে বৃদ্ধা নছিমনের খোঁজ খবর নেন।

জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বার্তা২৪.কমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

সাবেক এই প্রতিমন্ত্রী জানান, ‘বৃদ্ধা মায়ের টয়লেটে বসবাসের সংবাদটি আমাকে ব্যথিত করেছে। আমি মর্মাহত। সন্তান থাকার পরও মায়ের এমন মানবেতর জীবনযুদ্ধ দেখাটা সত্যি কষ্টদায়ক।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561399778229.jpgতিনি আরো বলেন, “ফেসবুকে ‘আমরাই পাশে রংপুর’ গ্রুপ আমাকে ওই বৃদ্ধা মায়ের ব্যাপারে অবগত করলে আমার ব্যক্তিগত সহকারিকে দিয়ে তার খোঁজ নিয়েছি। তার পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে সেখানে তার বসবাসের জন্য একটি ঘর নির্মাণ করে থাকার ব্যবস্থাসহ সব ধরনের খরচের দায়িত্ব নেওয়ার কথা জানিয়েছি।”

এদিকে রাঙ্গার ব্যক্তিগত সহকারি শাহীন হোসেন জাকির বার্তা২৪.কমকে বলেন, স্যারের নির্দেশে আমি বৃদ্ধা যেখানে থাকেন সে জায়গাটি পরিদর্শন করেছি। তার বড় ছেলের ঘরের পাশে নতুন একটি ঘর নির্মাণ করে সখানে থাকার ব্যবস্থা করা হবে। স্যার (রাঙ্গা) বৃদ্ধা নছিমনের থাকা, খাওয়া, চিকিৎসা সেবার খরচ বহন করবেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561399800279.jpgএ ব্যাপারে ‘আমরাই পাশে রংপুর’ গ্রুপের এডমিন আল-আমিন সুমন বার্তা২৪.কমকে বলেন, ‘আমরা জাতীয় পার্টির মহাসচিবের সঙ্গে যোগাযোগ করে বৃদ্ধা নছিমনের মানবেতর জীবনযাপনের কথা তুলে ধরলে তিনি আমৃত্যু বৃদ্ধার ভরণ পোষণের দায়িত্ব নেয়ার আগ্রহ প্রকাশ করেছেন।’

আপনার মতামত লিখুন :