কুমিল্লায় নিখোঁজের ৯ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় নারায়ণ চন্দ্র (৫৫) নামে এক ব্যক্তির বস্তাবন্দি মরদেহ সড়কের পাশ থেকে উদ্ধার করা হয়েছে। নয় দিন আগে তিনি নিখোঁজ হয়েছিলেন।

বুধবার (২৬ জুন) সকালে বরুড়া উপজেলার বড়হাতুয়া গ্রামের একটি সড়কের পাশে ঝোপ থেকে বস্তাবন্দি অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। নিহত নারায়ণ চন্দ্র বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মনিপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বার্তা২৪.কমকে জানান, গত ১৭ জুন দুপুরে নারায়ণ চন্দ্র নিখোঁজ হন। এরপর থেকে স্বজনরা বিভিন্ন খোঁজ নিয়ে তাকে না পেয়ে বুড়িচং থানায় সাধারণ ডায়েরি করেন।

এ ঘটনায় পুলিশ প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার (২৫ জুন) রাতে সন্দেহভাজনক হিসেবে চান্দিনা উপজেলার পিহর গ্রামের হর গোবিন্দের মেয়ে উর্মিল্লা চক্রবর্তী সুমা (৩২) ও তার ভাই শংকুরকে (২৮) আটক করে।

ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের তথ্য অনুযায়ী বুধবার সকাল ১০টার দিকে জেলার বরুরা উপজেলার বড়হাতুয়া গ্রামের একটি সড়কের পাশে একটি ঝোপ থেকে বস্তাবন্দী অবস্থায় নারায়ণের লাশ উদ্ধার করা হয়। পতে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি আকুল চন্দ্র বিশ্বাস।

আপনার মতামত লিখুন :