রাজশাহীতে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজশাহীতে বাবা-চাচাকে গাছের সঙ্গে বেঁধে রেখে জরিপ আলী (৩৫) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৭ আগস্ট) সকালে তার মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়ে পুলিশ। নিহত জরিপ আলীর বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার মহিষপাড়া গ্রামে।

রাজশাহী নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, রাজশাহী সিটি হাটে বুধবার রাতে গরু বিক্রি শেষে একটি ট্রাকে করে বাড়ি ফিরছিলেন নাটোরের সিংড়ার জরিপ আলী ও তার বাবা এবং চাচা। নগরীর কুখন্ডী এলাকায় পৌঁছালে ট্রাকটির গতিরোধ করে অজ্ঞাত কয়েকজন ব্যক্তি। তারা ট্রাকের চালক এর সঙ্গে কথাবার্তা বলে এই তিনজনকে ধারালো অস্ত্রের মুখে ট্রাক থেকে নামিয়ে নেয়। রাস্তার পাশে ওই ব্যবসায়ীর বাবা এবং চাচাকে বেঁধে ফেলে। পরে ওই ব্যবসায়ী টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে খুন করে গরু বিক্রির টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, পরে টহল পুলিশের একটি দল সেখানে পৌঁছে থানায় খবর দেয়। থানা থেকে পুলিশের আরও একটি দল সেখানে গিয়ে নিহতের মরদেহ এবং তার বাবা ও চাচাকে উদ্ধার করে।

ওসি বলেন, ‘ধারণা করা হচ্ছে তাদের বহন করার ট্রাকের চালক-হেলপারও এই ঘটনার সঙ্গে জড়িত। নিহতের বাবা ও চাচার দেওয়া তথ্য অনুযায়ী ট্রাকের চালক ও হেল্পারকে চিহ্নিত করার চেষ্টা চলছে। তাদেরকে আটক করা গেলে পুরো চক্রকে খুব সহজে আটক করা সম্ভব হবে।’

আপনার মতামত লিখুন :