আইফোন ব্যবহার করে মামলায় জড়ালেন স্যামসাং মুখপাত্র

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

স্যামসাংয়ের রুশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর কেসেনিয়া সোবচেক একটি  টেলিভিশনে ইন্টারভিউ চলাকালে আইফোন এক্স ব্যবহার করে ধরা পড়ায় মামলা করেছে স্যামসাং।

স্যামসাংয়ের প্রচারণা চালানোর পাশাপাশি তিনি স্যামসাংয়ের ফোন ব্যবহার করা জন্যও টাকা পেতেন। তাই আইফোন ব্যবহার করার কারণে স্যামসাং ক্ষতিপূরণ হিসেবে ১৬ লাখ মার্কিন ডলার দাবি করে মামলা করেছে।

টেলিভিশনে সম্প্রচারিত ওই ভিডিওতে দেখা যায়  ইন্টারভিউ চলাকালীন বার বার তাকে আইফোনের লোগো ঢাকার চেষ্টা করতে । এতে কাজ না হওয়ায় ফোনটির পাশে এক টুকরো সাদা কাগজ ধরে রাখেন তিনি।

তবে এতেও কাজ হয়নি, সমালোচক দর্শকদের নজরে পড়ে যাওয়ায় শেষ পর্যন্ত বিষয়টি গড়ালো মামলা পর্যন্ত । তবে পুরো বিষয়টিকে অনেকে পাবলিসিটি হিসেবেও দেখছেন। কেননা অনেকের দাবী , ফোনটি তিনি পকেটেও রেখে দিতে পারতেন।

বিবিসি জানায়, মামলায় জড়ানো কেসেনিয়া সোবচেক কোনো সাধারণ মডেল নন। তিনি সাংবাদিক ও রাজনীতিবিদ হিসেবেও পরিচিত। কথিত আছে তিনি রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ধর্মকন্যা।

এর আগে ওয়ান্ডার উইমেন তারকা গ্যাল গ্যাদোতও অ্যান্ড্রয়েড ব্র্যান্ডের মুখপাত্র হয়ে আইফোন ব্যবহার করায় সমালোচনার মুখে পরেছিলেন।

 

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর