ডিজিটাল আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে রবি ও নগদ-এর চুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ডিজিটাল আর্থিক সেবা প্রসারের লক্ষ্যে সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেড ও বাংলাদেশ ডাক বিভাগের সেবা “নগদ”-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর)রবির নিজস্ব প্রধান কার্যালয়ে অপারেটরটির  ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাহতাব উদ্দিন আহমেদ এবং “নগদ”-এর পক্ষে থার্ড ওয়েভ টেকনলজিস লিমিটেড-এর সহ-প্রতিষ্ঠাতা ও পরিচালক রেজাউল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিনামায় স্বাক্ষর করেন।

বাংলাদেশের প্রথম এবং সর্বজনীন ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম হিসেবে “নগদ”, দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও প্রথাগত ব্যাংকিং খাতের আওতার বাইরে থাকা জনগণকে আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে সকল স্তরের জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে জানানো হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি আজিয়াটা লিমিটে-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রধান ডিজিটাল সেবা কর্মকর্তা শিহাব আহমাদ; ভাইস প্রেসিডেন্ট ও প্রধান, মোবাইল মানি সেবা দেওয়ান নাজমুল হাসান এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

বাংলাদেশ ডাক বিভাগের সেবা “নগদ”-এর পক্ষে উপস্থিত ছিলেন থার্ড ওয়েভ টেকনলজিস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক; প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সাদাত আদনান আহমাদ সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আপনার মতামত লিখুন :