বাংলাদেশ কখনো মৌলবাদকে প্রশ্রয় দেয়নি

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
ছবিঃ বার্তা২৪

ছবিঃ বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ কখনো মৌলবাদকে প্রশ্রয় দেয়নি। তাই আমরা আজ একটি সমৃদ্ধশীল জাতিতে পরিণত হয়েছি বলে মন্তব্য করেছেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার। তিনি বলেন অন্যদিকে পাকিস্তান মৌলবাদকে প্রশ্রয় দিয়েছিলো বলে তারা আজ পশ্চাৎপদ জাতিতে পরিণত হয়েছে। 
বুধবার(২৭ মার্চ) আইসিটি টাওয়ারের অডিটোরিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ২০১৯ উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেন।
তিনি বলেন ইতিহাস না জানলে নিজেকে জানা যাবেনা । তাই আমাদের নতুন প্রজন্মকে তথ্য প্রযুক্তির মাধ্যমে সঠিক ইতিহাসকে পৌঁছে দেবার ব্যবস্থা করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, বাংলাদেশকে জানতে হলে শেখ মুজিব কে জানতে হবে। শেখ মুজিব ও বাংলাদেশ একটি অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে।
বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো দেশের প্রত্যেকটি মানুষ কাজ পাবে । আজ আমরা তথ্য প্রযুক্তি বিভাগ সেই স্বপ্ন পূরণে এগিয়ে যাচ্ছি।
হাইটেক পার্কে কর্তৃপক্ষের আয়োজনে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, লে: কর্নেল (অব:) সাজ্জাদ আলী জহির, হাইটেক পার্ক কর্তৃপক্ষ পরিচালক হাসনে আরা বেগম, তথ্য যোগাযোগ অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক, এবিএম আশরাফ হোসেন, বিসিসি নির্বাহী পরিচালক পার্থ প্রতিম দেব, সিসিএ কার্যালয়ের নিয়ন্ত্রক আবুল মনসুর মোহাম্মদ শরফুদ্দিন।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন তথ্য যোগাযোগ সচিব এন এম জিয়াউল আলম।

আপনার মতামত লিখুন :