বাইকলোন আর ফ্রি রেজিস্ট্রেশন সুবিধা নিয়ে কাওয়াসাকির নতুন শোরুম

তাসকিন আল আনাস,স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪ডটকম
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

দেশে প্রচলিত বাইকের থেকে একটু ভিন্ন ধরনের অফরোড বাইক নিয়ে নতুন শো রুম উদ্বোধন করেছে কাওয়াসাকি বাংলাদেশ। মূলত আসল জাপানী বাইক এবং স্পোর্টস ফিল দিতে কাওয়াসাকি বাংলাদেশের এই আয়োজন। নতুন শোরুম উদ্বোধন উপলক্ষ্যে গ্রাহকরা পাবেন সবচেয়ে দ্রুত লোন প্রসেস করার সুবিধা ও দুই বছর মেয়াদী ফ্রি রেজিস্ট্রেশন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাজধানীর ইস্কাটনে নতুন শোরুম ও সার্ভিস সেন্টার চালু করে কাওয়াসাকি বাংলাদেশ।

এসময় কাওয়সাকির বিভিন্ন মডেলের বাইক গুলো উপস্থাপন করা হয়। যেগুলো দাম  ২ লাখ ৯৫ হাজার টাকা থেকে শুরু করে ৩ লাখ ৯৫ হাজার টাকা পর্যন্ত রয়েছে।

কাওয়াসাকি বাংলাদেশের পরিচালক আরমান রাশিদ বলেন, আমাদের প্রতিষ্ঠানটি প্রিমিয়াম কোয়ালিটির বাইক উৎপাদন ও বিক্রি করে আসছে। কাওয়াসাকির বাইকের গুণগত মান অন্য বাইকের তুলনায় ভালো। তাই দামও একটু বেশি।

তিনি জানান, বাংলাদেশের বাইকপ্রেমীদের জন্য শিগগিরই চমক আনছে কাওয়াসাকি। শিগগিরই প্রতিষ্ঠানটি সুপার-স্পোর্ট মোটরসাইকেল আনতে যাচ্ছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/25/1556182066605.JPG

এসময় উপস্থিত ছিলেন, কাওয়াসাকি বাংলাদেশের পরিচালক আরমান রাশিদ, সিএফও মো. কামরুজ্জামান, অপারেশন ম্যানেজার সাফাত ইশিতিয়াক।

নতুন এই সেন্টারে কাওয়াসাকি ব্র্যান্ডের সকল মোটরসাইকেল কেনার পাশাপাশি সার্ভিস করিয়ে নেয়া যাবে। থাকছে কিস্তি নেবার সুবিধা ও যে কোন বাইক কিনলে গ্রাহকরা পাবেন দুই বছরের ফ্রি রেজিস্ট্রেশন