সেরা ই-কমার্স প্লাটফর্মের পুরস্কার জিতল একশপ

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪ডটকম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

‘বিজনেস এবং গ্রাহকদের ডিজিটাল রূপান্তর’ এই প্রতিপাদ্যে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ই-কমার্স সামিট বাংলাদেশ-২০১৯। সম্প্রতি রাজধানীর বনানীর একটি অভিজাত হোটেলে উদ্যোক্তা উন্নয়ন সংগঠন ইয়ংয়ের আয়োজনে এ সামিট অনুষ্ঠিত হয়।

সামিটে দেশসেরা ই-কমার্স প্লাটফর্ম হিসেবে পুরস্কার জিতেছে একশপ। একশপের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন এটুআই’র গ্রামীণ ই-কমার্স টিমের টিম লিড ও হেড অব কমার্সিলাইজেশন-আইল্যাব রেজওয়ানুল হক জামি।

পুরস্কার প্রসঙ্গে জামি বলেন, ‘এই পুরস্কার আমি দেশের সকল ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাকে উৎসর্গ করতে চাই। কারণ তারাই মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের সারথি হিসেবে কাজ করছে। একশপ টিমের একজন হিসেবে আমরা ধারণা উন্নয়ন ও প্রযুক্তি উৎকর্ষ সাধনে কাজ করি।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/27/1556375372815.jpg

ই-কমার্স সামিট  বাংলাদেশ ২০১৯-এর আহ্বায়ক ও ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশের ডিরেক্টর সাহাব উদ্দীন শিপন বলেন, ‘সরকার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের ঘোষণার শুরু থেকে প্রান্তিক মানুষকে প্রযুক্তি সুবিধা দিতে কাজ করছে। একশপ এমন একটি প্রকল্প যাতে ইউনিয়ন, পৌর ও সিটি ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগণ ক্রেতা ও বিক্রেতা হিসেবে দেশের সেরা সব ই-কমার্স সেবার সাথে যুক্ত। আর তাদের মাধ্যমে গ্রামের প্রান্তিক উৎপাদনকারী ও ভোক্তাকে যুক্ত করেছি আমরা। ই-কমার্স সেবায় প্রান্তিক জনগণের সম্পৃক্ততা ছাড়াও আস্থা অর্জন ও সাপ্লাই চেইন উন্নয়নে কাজ করছে একশপ।’

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- আইভেনচার লিমিটেড এর এমডি দস্তগীর শেখ, ডিএইচএল এর কান্ট্রি ম্যানেজার মিয়ারুল হক, এটুআই একশপ এর টিমহেড রেজওয়ানুল হক জামি,  ভারতের মন্ত্রম ফিল্ম এন্ড এনিমেশন এর ডিরেক্টর দিনেশ কুমার যাদব, গ্রামীণ ফোন এর ই-কমার্স এন্ড লজিস্টিকের হেড অব বিজনেস জাহেদুল আরেফিন।

আপনার মতামত লিখুন :