মঙ্গলবার আসছে এআই প্রযুক্তি সমৃদ্ধ ‘উবার ইটস’

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪ডটকম
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

আগামী মঙ্গলবার থেকে দেশের বাজারে আসতে যাচ্ছে রাইডশেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান উবার এর ফুড ডেলিভারী সেবা ‘উবার ইটস’ । সেদিন দুপুর ১২টা থেকে  ঢাকায় কার্যকর হয়ে যাবে এই অ্যাপস।

রোববার(২৮ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন উবার ইটসের ভারত ও দক্ষিণ এশিয়ার লিড ভাবিক রাথোড় ।

তিনি বলেন, অ্যাপের সিডিউল অ্যান অর্ডার অপশনটির মাধ্যমে গ্রাহকরা আগে থেকেই নির্ধারিত সময়ে কি খাবার অর্ডার করবেন সেটা ঠিক করে রাখতে পারেন। খাবার অর্ডার থেকে ডেলিভারি পর্যন্ত, উবার ইটস্ ব্যবহারকারীরা লাইভ ট্র্যাক অপশনটির মাধ্যমে তাদের অর্ডারটির প্রতিটি ধাপ ট্র্যাক করতে পারেন।

এছাড়াও গ্রাহকের প্রিয় খাবারের তালিকা দিনক্ষন অনুযায়ী পরবর্তী অর্ডার কেমন হবে তাও বিবেচনা করতে পারবে এই অ্যাপস ।

খাবার অর্ডার করতে প্রথমে উবার ইটস্ অ্যাপটি ডাউনলোড করে ডেলিভারির স্থান নির্ধারণ করতে হবে। এরপরে পছন্দের খাবার খুঁজে নিয়ে অর্ডার করতে হবে। চাইলে ক্রেডিট কার্ডের মাধ্যমে অথবা খাবার ডেলিভারি করার পর নগদে অর্থ পরিশোধ করা যাবে।

১৫০টির বেশি রেস্টুরেন্ট পার্টনারদের সঙ্গে কাজ করবে উবার ইটস। আপাতত সেবাটি শুধুমাত্র ঢাকার গুলশান, বনানী ও বারিধারা এলাকার গ্রাহকরা পাবেন। লঞ্চ অফার হিসেবে গ্রাহকরা প্রথম দুটি অর্ডারের উপর ৫০ শতাংশ ছাড়সহ এক টাকা ডেলিভারি চার্জে উপভোগ করতে পারবেন।

আপনার মতামত লিখুন :