ওয়ালটনের কম্পিউটার পণ্যে ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ঈদ উপলক্ষ্যে কম্পিউটার পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে ওয়ালটন। অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত।

ওয়ালটন কম্পিউটার প্রোডাক্ট সিইও ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জানান, অফারের আওতায় ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন ও গেইমিং ল্যাপটপে ক্রেতারা পাবেন ১৮ শতাংশ ছাড়। একই ধরনের কেরোন্ডা সিরিজের ল্যাপটপের ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ ১৬ শতাংশ। প্যাশন ও ট্যামারিন্ড সিরিজের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর যুক্ত ল্যাপটপে ১২ শতাংশ এবং প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ৮ শতাংশ মূল্যছাড় থাকছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজে রয়েছে দুই মডেলের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ। যেগুলোর বাজারমূল্য ৭৯ হাজার ৯৫০ এবং ৬৯ হাজার ৯৫০ টাকা। ঈদের ছাড়ে এগুলোর দাম পড়বে মাত্র ৬৫ হাজার ৫৫৯ এবং ৫৮ হাজার ৭৫৪ টাকা।

এছাড়াও, প্যাশন এবং টেমারিন্ড সিরিজে রয়েছে কোরআইসেভেন, কোরআইফাইভ এবং কোরআইথ্রি প্রসেসর সমৃদ্ধ বিভিন্ন কনফিগারেশনের সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ।  

এরমধ্যে প্রিলুড সিরিজের ৪ মডেলের ল্যাপটপ পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৯৯০ টাকা থেকে ২১,৯৯০ টাকার মধ্যে। প্যাশন সিরিজে রয়েছে ২৪ হাজার ৫০ টাকা থেকে শুরু করে ৫৩,৫৫০ টাকা দামের ১০ মডেলের ল্যাপটপ। আর ট্যামারিন্ড সিরিজের ৭ মডেলের ল্যাপটপের সর্বনি¤œ দাম ২৩,৪৯০ টাকা; সর্বোচ্চ ৫৪ হাজার টাকা। এছাড়াও, ওয়ালটনের রয়েছে বিভিন্ন কনফিগারেশনের ১৩ মডেলের ডেক্সটপ। দাম ২৩ হাজার ৫৫০ টাকা থেকে ৪৪ হাজার ৯৯০ টাকা। আছে ১৫ থেকে ২৩ ইঞ্চির চার মডেলের মনিটর। দাম ৫ হাজার ৭৯০ টাকা থেকে ১৩ হাজার ৯৯০ টাকা। ওয়ালটনের কম্পিউটার এক্সেসরিজে রয়েছে বিভিন্ন মডেলের গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউস, পেন ড্রাইভ এবং ইয়ারফোন। সাশ্রয়ী মূল্যের এসব এক্সেসরিজ কেনা যাবে ৫ শতাংশ ছাড়ে।

এছাড়া, অন্য সব মডেলের ল্যাপটপ, ডেক্সটপ, মনিটর এবং কম্পিউটার এক্সেসরিজের ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ ৫ শতাংশ।

ওয়ালটন আউটলেটে ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে সব মডেলের ল্যাপটপ। প্রতিটি ল্যাপটপে থাকছে ২ বছরের ওয়ারেন্টি। ডেক্সটপ ও মনিটরে সর্বোচ্চ ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন :