Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

English

ওয়ালটনের কম্পিউটার পণ্যে ছাড়

ওয়ালটনের কম্পিউটার পণ্যে ছাড়
ছবিঃ সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ঈদ উপলক্ষ্যে কম্পিউটার পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে ওয়ালটন। অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত।

ওয়ালটন কম্পিউটার প্রোডাক্ট সিইও ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জানান, অফারের আওতায় ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন ও গেইমিং ল্যাপটপে ক্রেতারা পাবেন ১৮ শতাংশ ছাড়। একই ধরনের কেরোন্ডা সিরিজের ল্যাপটপের ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ ১৬ শতাংশ। প্যাশন ও ট্যামারিন্ড সিরিজের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর যুক্ত ল্যাপটপে ১২ শতাংশ এবং প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ৮ শতাংশ মূল্যছাড় থাকছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজে রয়েছে দুই মডেলের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ। যেগুলোর বাজারমূল্য ৭৯ হাজার ৯৫০ এবং ৬৯ হাজার ৯৫০ টাকা। ঈদের ছাড়ে এগুলোর দাম পড়বে মাত্র ৬৫ হাজার ৫৫৯ এবং ৫৮ হাজার ৭৫৪ টাকা।

এছাড়াও, প্যাশন এবং টেমারিন্ড সিরিজে রয়েছে কোরআইসেভেন, কোরআইফাইভ এবং কোরআইথ্রি প্রসেসর সমৃদ্ধ বিভিন্ন কনফিগারেশনের সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ।  

এরমধ্যে প্রিলুড সিরিজের ৪ মডেলের ল্যাপটপ পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৯৯০ টাকা থেকে ২১,৯৯০ টাকার মধ্যে। প্যাশন সিরিজে রয়েছে ২৪ হাজার ৫০ টাকা থেকে শুরু করে ৫৩,৫৫০ টাকা দামের ১০ মডেলের ল্যাপটপ। আর ট্যামারিন্ড সিরিজের ৭ মডেলের ল্যাপটপের সর্বনি¤œ দাম ২৩,৪৯০ টাকা; সর্বোচ্চ ৫৪ হাজার টাকা। এছাড়াও, ওয়ালটনের রয়েছে বিভিন্ন কনফিগারেশনের ১৩ মডেলের ডেক্সটপ। দাম ২৩ হাজার ৫৫০ টাকা থেকে ৪৪ হাজার ৯৯০ টাকা। আছে ১৫ থেকে ২৩ ইঞ্চির চার মডেলের মনিটর। দাম ৫ হাজার ৭৯০ টাকা থেকে ১৩ হাজার ৯৯০ টাকা। ওয়ালটনের কম্পিউটার এক্সেসরিজে রয়েছে বিভিন্ন মডেলের গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউস, পেন ড্রাইভ এবং ইয়ারফোন। সাশ্রয়ী মূল্যের এসব এক্সেসরিজ কেনা যাবে ৫ শতাংশ ছাড়ে।

এছাড়া, অন্য সব মডেলের ল্যাপটপ, ডেক্সটপ, মনিটর এবং কম্পিউটার এক্সেসরিজের ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ ৫ শতাংশ।

ওয়ালটন আউটলেটে ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে সব মডেলের ল্যাপটপ। প্রতিটি ল্যাপটপে থাকছে ২ বছরের ওয়ারেন্টি। ডেক্সটপ ও মনিটরে সর্বোচ্চ ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন :

স্যামসাং জুনিয়র সফটওয়্যার একাডেমির দ্বিতীয় সেশন সমাপ্ত

স্যামসাং জুনিয়র সফটওয়্যার একাডেমির দ্বিতীয় সেশন সমাপ্ত
ছবি: সংগৃহীত

শেষ হলো স্যামসাং আরএন্ডডি ইনস্টিটিউট বাংলাদেশ (এসআরবিডি)-তে ‘জুনিয়র সফটওয়্যার একাডেমি’-এর দ্বিতীয় সেশন ।

রোববার (১৮ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্যামসাং জানায়, প্রশিক্ষণে শিক্ষার্থীরা কোডিং, প্রোগ্রামিং, কম্পিউটার হার্ডওয়্যার ও ইন্টারনেট সংক্রান্ত প্রাথমিক শিক্ষাসহ নানা বিষয়সহ অ্যান্ড্রয়েড ওপেন সোর্স সিস্টেম সম্পর্কে জানতে পারছে। এখন থেকে সফটওয়্যার ডেভলপ করতে বেসিক কোডিং ব্যবহার করে শিক্ষার্থীরা তাদের শিক্ষার প্রতিফলন ঘটাতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, এখান থেকে অর্জন করা জ্ঞান ভবিষ্যত শিক্ষা গ্রহণে শিক্ষার্থীদের সহায়তার পাশাপাশি তাদের মাঝে প্রযুক্তি ও উদ্ভাবনী ধারণা নিয়ে কাজ করার ইচ্ছাশক্তি তৈরি করবে। ভবিষ্যতে বাংলাদেশকে টেক জায়ান্ট হিসেবে পরিচিত করতে সহায়তা করতে চাই আমরা।

এডুকো এবং এসওএস নামের দুটি স্বীকৃত অলাভজনক প্রতিষ্ঠানের সহায়তায় ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির মোট ৩০জন সুবিধাবঞ্চিত শিক্ষার্থী জুনিয়র সফটওয়্যার একাডেমির দ্বিতীয় সেশনে অংশ নেয় এবং প্রশিক্ষণ শেষে শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

বাড়ানো যাবে ইন্টারনেটের মেয়াদ

বাড়ানো যাবে ইন্টারনেটের মেয়াদ
ছবি: সংগৃহীত

গ্রাহকদেরকে অব্যবহৃত ডেটা ব্যবহারের সুযোগ দিতে ইন্টারনেট মেয়াদ বাড়ানোর সুবিধা সম্বলিত ফ্রিডম প্যাক নামে একটি অফার এনেছে রবি।

রোববার (১৮ আগস্ট) চালু হওয়া এই ফ্রিডম প্যাক কিনে ৩১৬ টাকায় ২৮ দিন মেয়াদে ৪ জিবি, ১০৮ টাকায় সাতদিন মেয়াদে ৩ জিবি এবং ৫৪ টাকায় তিনদিন মেয়াদে ২ জিবি ডেটা ব্যবহার করা যাবে।

এই তিন প্যাকেজের অব্যবহৃত ডেটা ২৩ টাকা রিচার্জ করে আরও ৩ দিন ব্যবহার করা যাবে। এছাড়া, অফারটি নিয়ে গ্রাহকরা ১ জিবি ডেটা ও ২০৫ এমবি ডেটা পাবেন বোনাস হিসেবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র