স্যামসাং কল সেন্টারের সময়সীমা বৃদ্ধি

স্টাফ করেসপন্ডেন্ট , বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

গ্রাহকদের সুবিধার্থে কল সেন্টারের সময়সীমা বৃদ্ধি করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান  স্যামসাং।

বৃহস্পতিবার (২৭ জুন) স্যামসাং জানায় আগামী ২ জুলাই থেকে স্যামসাংয়ের কল সেন্টারগুলো প্রতিদিন সকাল আটটা থেকে রাত দেড়টা (৮টা থেকে রাত ১:৩০টা) পর্যন্ত মোট ১৭.৫ ঘন্টা ফোনে ক্রেতাদের সঙ্গে কথা বলার পাশাপাশি তাদের কার্যক্রম পরিচালনা করবে।

গ্রাহকরা  মোবাইল, টেলিভিশন কিংবা ডিজিটাল প্রাযুক্তিক যন্ত্রপাতি সংক্রান্ত কোনো সমস্যা পড়লে স্যামসাংয়ের টোল ফ্রি হেল্প নম্বরে (০৮০০০৩০০৩০০) কল করে এই সেবা নিতে পারবেন। 

মূলত, বাংলাদেশে প্রথমবারের মতো কোনো মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান গ্রাহকদের সুবিধার্থে দিনে সাড়ে ১৭ ঘণ্টা কল সেন্টারের সময়সীমা নির্ধারণ করেছে যা বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে নতুন মাত্রা যোগ করেছে।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, “আমরা প্রতিনিয়ত আমাদের গ্রাহকদের প্রয়োজন এবং তাদের প্রত্যাশানুযায়ী ক্রমান্বয়ে সেবার মান বৃদ্ধি করছি। ডিজিটাল প্রযুক্তির শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে, আমরা ক্রমাগত আমাদের গ্রাহকদের সেবার মান বৃদ্ধি করবো। যা গ্রাহকদের মাঝে আমাদের ব্র্যান্ডটিকে করে তুলবে আরও বিশ্বাসযোগ্য।”

 

আপনার মতামত লিখুন :