মেলায় দর্শনার্থীদের কৌতূহল নতুন ফোনে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ফোন কিনলেই মূল্যছাড় আর বিভিন্ন ধরনের উপহার নিয়ে শুরু হলো স্মার্টফোন ও ট্যাব মেলার দ্বিতীয় পর্ব।তবে ক্রেতারা আগ্রহী মেলায় আসা নতুন ডিভাইসগুলো নিয়ে।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হওয়া এই মেলা চলবে শনিবার পর্যন্ত। এদিন, বিকেল ৪টায় মেলার আনুষ্ঠানিকভ উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মিস্টার স্যাংওয়ান ইউন, হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের সেলস ডিরেক্টর জুনিয়র সালাহউদ্দীন সানজি, অপ্পো বাংলাদেশের ব্র্যান্ড হেড মিস্টার আইয়োনো, ডিএক্স টেল লিমিটেডের হেড অব রিটেইল অপারেশন জেএম হাসান সাইফ, ভিভো বাংলাদেশের হেড অব প্রোজেক্ট অ্যান্ড অপারেশন মিস্টার অ্যাঙ্গাস, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ডিরেক্টর (টেলিকম বিজনেস) সাকিব আরাফাত এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো, শাওমি, ভিভো, মটোরোলা, আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ইউমিডিজি, ডিটেল ছাড়াও সুরভী ইন্টারপ্রাইজ, মোবাইল আউটফিটারস ও বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও। মেলায় বেশ কিছু মডেলের মেলায় মটোরোলা ফোনে ছাড় ঘোষণা করা হয়েছে।

মেলায় নির্দিষ্ট মডেলের ফোনে সর্বনিম্ন ২ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।মটো ই৪, মটো ই৫, মটো ই৫ প্লাস, মটোরোলা ওয়ান ও মটোরোলা জি৭ পাওয়ার মডেলের ফোনগুলোতে ছাড় পাবেন ক্রেতারা।

 এর আগে এক সংবাদ সম্মেলনে স্যামসাং বাংলাদেশের হেড অব প্রোডাক্ট ফজলুল মুসাওইর চৌধুরী বলেন, স্যামসাং নির্দিষ্ট কিছু হ্যান্ডসেটে মেলায় ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিয়ে বিক্রি করবে। থাকবে জনপ্রিয় ‘এ’ সিরিজের নতুন দুটি হ্যান্ডসেট ।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে। এ ছাড়াও, প্রতিবন্ধী এবং শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

আপনার মতামত লিখুন :