হাতুড়ি দিয়েও ভাঙা যাবেনা মোবাইল আউটফিটারসের স্ক্রিন প্রটেক্টর

তাসকিন আল আনাস,স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা.ডটকম
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মোবাইল, ট্যাব বা অন্য গ্যাজেট গিয়ারের ৩৬০ ডিগ্রী ফুল বডি প্রটেকশন, মেট অ্যান্ড অ্যান্টি গিয়ার প্রটেকশন, মোবাইলের বাম্পার, ফিউশন স্ক্রিন প্রক্টেটরের সলিউশন দিতে দেশে যাত্রা শুরু করলো মোবাইল আউটফিটারস বাংলাদেশ । প্রতিষ্ঠানটি  কাজ করবে মোবাইলের ক্লিয়ার কোট, ফিউশন বাম্পার, স্টাইল স্ক্রিন নিয়ে।

শনিবার (৬ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপি স্মার্টফোন ও ট্যাবমেলার শেষ দিনে সকল দর্শনার্থীদের জন্য থাকবে ১৫ শতাংশ ডিস্কাউন্ট কার্ড।  মেলার প্রথমদিনে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রমের উদ্বোধন করেন ল্যাভিশো লাইফস্টাইলের কো-ফাউন্ডার এ.কে.এম ফজলুর রহমান। 

ল্যাভিশো লাইফস্টাইলের কো-ফাউন্ডার এ.কে.এম ফজলুর রহমান বলেন, বাংলাদেশে মোবাইল আউটফিটারসের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো। এখন থেকে দেশেই মোবাইল ব্যবহারকারীরা আমাদের সেবা পাবেন। ক্লিয়ার কোট, ফিউশন বাম্পার, স্টাইল স্ক্রিন এই তিনটি বিষয়ের ওপর বিশ্বব্যাপী আমাদের দারুণ জনপ্রিয়তা। এ ছাড়াও, মোবাইল ব্যবহারকারীদের মোবাইলের আউটফিটারসের নানা ধরনের সমাধান নিয়ে কাজ করব আমরা। আশা করছি বাংলাদেশেও খুব দ্রুত মোবাইল আউটফিটারসের জনপ্রিয়তা ছড়িয়ে পড়বে। কারণ আমাদের লক্ষ্য গ্রাহকদের অনুপ্রাণিত করা, আমাদের সেবা ও পণ্যের মানের মাধ্যমে। 

 https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/06/1562398997421.JPG

প্রতিষ্ঠানটির অপারেশন ম্যানেজার জিয়া মহীউদ্দিন বলেন, মানুষ এখন অনেক টাকা দিয়ে মোবাইল কেনেন, কিন্তু মোবাইলের প্রটেকশন চিন্তা করতে গিয়ে সস্তা পণ্যের উপর নির্ভর করতে হয়। আমরা মোবাইল আউটফিটারস গ্রাহকদের শখের মোবাইলটির যেকোন ধরনের ক্ষতির দিকটি চিন্তা করে ফুল বডি প্রটেকশন নিয়ে এসেছি। যেখানে মাত্র ৩০০০ টাকা থেকে শুরু হওয়া প্যাকেজে একজন গ্রাহক শখের মোবাইলটির ফুল বডি প্রটেকশন পাবেন। আমরা একটি মেশিনের মাধ্যমে সফটওয়্যার অ্যানালাইসিস করে গ্রাহকের জন্য সবচেয়ে উপযোগী পণ্যটি তুলে দেবো । 

তবে এখনি এই সুবিধা পাচ্ছেন না ব্যবহারকারীরা। ১ আগস্ট থেকে প্রি অর্ডার ভিত্তিতে গ্রাহকদের কাছে মোবাইলের ৩৬০ প্রটেকশন এর সকল পণ্য তুলে দেবে কোম্পানিটি।

আপনার মতামত লিখুন :