চালু হলো রবি এবং এয়ারটেল টিভি প্লাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম , ঢাকা
ডিজিটাল বিনোদনের অ্যাপস নিয়ে আসছে রবি ও এয়ারটেল।

ডিজিটাল বিনোদনের অ্যাপস নিয়ে আসছে রবি ও এয়ারটেল।

  • Font increase
  • Font Decrease

রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য নতুন ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম চালু করেছে দেশের অন্যতম ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। দেশীয় সব বিনোদনমূলক কনটেন্ট নিয়ে ডিজিটাল বিনোদনের পসরা সাজিয়েছে রবি টিভি প্লাস ও এয়ারটেল টিভি প্লাস।

প্ল্যাটফর্মটিতে রয়েছে বাংলা ব্লকবাস্টার সিনেমা, প্রিমিয়াম সিনেমা, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, টেলিফিল্ম, নাটক, ড্রামা সিরিয়াল ও এক্সক্লুসিভ সব ওয়েব সিরিজ। প্ল্যাটফর্মটিতে ক্যাচ-আপ টিভি ফিচার থাকায় গ্রাহকরা তাদের সুবিধাজনক সময়ে তাদের পছন্দের টিভি অনুষ্ঠানগুলো উপভোগ করতে পারবেন।

মোবাইল অ্যাপস ছাড়াও এয়ারটেল গ্রাহকরা airteltvplus.com এবং রবি গ্রাহকরা  robitvplus.com লিঙ্কটির মাধ্যমে রবি ও এয়ারটেল টিভি প্লাস উপভোগ করতে পারবেন। গুগল প্লে স্টোর থেকে অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপসটি ডাউনলোড করা যাবে। তবে আইওএস ইউজারদের অ্যাপসটি পেতে আরও অপেক্ষা করতে হবে।

ফ্রিমিয়াম (নির্ধারিত কনটেন্ট) ও প্রিমিয়াম (এক্সক্লুসিভ কনটেন্ট) এই দুটি ভাগে কনটেন্টগুলো পাওয়া যাবে। গ্রাহকরা তাদের প্রয়োজন ও সুবিধা অনুযায়ী তাদের পছন্দের সেবাটি গ্রহণ করতে পারবেন। প্রথম সাত দিন বিনামূল্যে রবি ও এয়ারটেল প্লাস’র প্রিমিয়াম সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এরপর গ্রাহকরা দৈনিক, সাপ্তাহিক ও মাসিক ভিত্তিতে সেবাটি গ্রহণ করতে পারবেন। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ বাদে দৈনিক ১০ টাকা, সাপ্তাহিক ৩০ টাকা এবং মাসিক ৯৯ টাকায় সাবস্ক্রিপশন প্যাক কিনতে পারবেন গ্রাহকরা।

বর্তমানে সর্বোচ্চ তিনটি ডিভাইসে (মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপ ইত্যাদি) প্ল্যাটফর্মটি উপভোগ করা যাবে। এর মানে প্ল্যাটফর্মটির সেবা গ্রহণ করলে একযোগে তিনজন সেবাটি উপভোগ করতে পারবেন।

 

আপনার মতামত লিখুন :