রোটেটিং ট্রিপল ক্যামেরার গ্যালাক্সি এ-৮০

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
স্যামসাং গ্যালাক্সি এ-৮০

স্যামসাং গ্যালাক্সি এ-৮০

  • Font increase
  • Font Decrease

বর্তমান প্রজন্মের যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে আসতে পছন্দ করেন তাদের জন্য স্যামসাং নিয়ে এসেছে গ্যালাক্সি এ সিরিজ। সিরিজের সর্বাধুনিক সংস্করণ গ্যালাক্সি এ-৮০ তে এবার সামনে পেছনেই গ্রাহকরা পাচ্ছেন ৩ ক্যামেরার স্বাদ ।

বুধবার (২৪ জুলাই) থেকে বাজারে পাওয়া যাবে ফোনটি।  স্যামসাং জানায় 'রোমাঞ্চকর মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে যারা ভালোবাসেন মূলত তাদের জন্য ফোনটি বাজারে আনা হয়েছে।

নতুন ফোনের উন্মোচন উপলক্ষে ২৫ জুলাই থেকে ৩১ আগস্ট স্যামসাংয়ের প্রমোশনাল ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা ডিভাইসটি ৭৭ হাজার ৪৯০ টাকার পরিবর্তে হ্রাসকৃত মূল্য ৭৪ হাজার ৪৯০ টাকায় কিনতে পারবেন।

গ্যালাক্সি এ-৮০ কিনলে ক্রেতারা একটি ডিসকাউন্ট ভাউচার পাবেন যা পরবর্তীতে স্যামসাং রেফ্রিজারেটর কেনার সর্বোচ্চ ৬০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি এ-৮০ কেনার ক্ষেত্রে ব্র্যাক ব্যাংক কিংবা লংকাবাংলা ফিন্যান্সের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ক্রেতারা সর্বোচ্চ ১২ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা ইএমআই-এর সুবিধা অথবা এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা গ্রহণ করতে পারবেন। এছাড়া, অন্যান্য ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রয়ের ক্ষেত্রে বিনাসুদে সর্বোচ্চ ছয় মাস পর্যন্ত ইএমআই সুবিধা নিতে পারবেন আগ্রহী ক্রেতারা।

উপরন্তু, গ্রাহকরা দ্বিতীয় বছরের ওয়ারেন্টি প্যাকেজ কিনলে 'নেভার মাইন্ড' অফারে ৫০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। সীমিত সময়ের অফারের আওতায় ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা বক্সের ভিতরে পাবেন একটি প্রিমিয়াম ব্যাক কভার।

যা যা থাকছে ফোনে:

গ্যালাক্সি এ-৮০ ডিভাইসটি একটি মোটরাইজড মেকানিজম সিস্টেমের রোটেটিং ক্যামেরা সেটআপ ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে রিয়ার ক্যামেরা দিয়েই সেলফি তোলা যায়। ফোনটিতে রয়েছে ট্রিপল ক্যামেরার ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, মানুষের চোখ যা দেখতে পারে তার তুলনায় বেশি ওয়াইড অ্যাঙ্গেল ভিউ'র জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, এবং এআর-ভিত্তিক পরিমাপক অ্যাপ্লিকেশন এবং বোকেহ ইফেক্ট'র জন্য রয়েছে থ্রিডি ডেপথ সেন্সর।

দুর্দান্ত কর্মদক্ষতার নতুন এই ডিভাইসটিতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম।

ফোনটিতে রয়েছে ইনফিনিটি ডিসপ্লে, ৬.৭ ইঞ্চির এজ-টু-এজ ফুলএইচডি+ সুপার অ্যামোলেডের বিশাল ডিসপ্লে। ক্রেতাদের সিনেমাটিক মাল্টিমিডিয়া অভিজ্ঞতা দেয়ার ক্ষেত্রে নতুন এই ডিসপ্লেটি উপযুক্ত ভূমিকা রাখবে। ফোনটি ৩ হাজার ৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে যা ইন্টেলিজেন্ট অ্যালগরিদম প্রযুক্তির মাধ্যমে ব্যাটারি পাওয়ারের অপচয় কমিয়ে আনতে পারে এবং কর্মদক্ষতা বজায় রাখে।

গোস্ট হোয়াইট, ফ্যান্টম ব্ল্যাক এবং অ্যাঞ্জেল গোল্ড- এই তিনটি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এ-৮০।

আপনার মতামত লিখুন :