ভিডিও কলে স্বাস্থ্যসেবায় রবির ‘হেলথ প্লাস’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

গ্রাহকদের জন্য সম্পূর্ণ ডিজিটাল স্বাস্থ্যসেবা ‘হেলথ প্লাস’ চালু করেছে কোম্পানি রবি। এ সেবার অনন্য বৈশিষ্ট্য সাপ্তাহিক প্যাকেজের গ্রাহকরা সরাসরি ভিডিও কলের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন।

এ সেবায় গ্রাহকরা স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন বিষয়ের ওপর চিকিৎসকদের পরামর্শ সম্বলিত ভিডিও দেখা এবং স্বাস্থ্য ও পুষ্টি সম্পর্কিত ব্লগ পড়ার সুযোগ পাবেন। পাশাপাশি প্লাটফর্মটির মাধ্যমে চিকিৎসকের সঙ্গে সাক্ষাৎকারের সময় নির্ধারণ, নিকটস্থ হাসপাতাল ও ফার্মেসি সম্পর্কিত তথ্য, অনলাইনে ওষুধ কেনা ও হোম ডেলিভারি, ফোনে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ, ডিজিটাল উপায়ে অ্যাম্বুলেন্স সেবা, ব্লাড ব্যাংক পরিচালিত রক্তদানকারীদের ডাটাবেজ এবং নিজেদের স্বাস্থ্য সম্পর্কিত তথ্য ডিজিটাল উপায়ে সংরক্ষণের সুবিধা পাবেন গ্রাহকরা।

গ্রাহকদের জন্য রবি ও সুপারনোভা টেকনোর সহায়তায় জীবন ও স্বাস্থ্য বিমা সুবিধাও দেবে ‘হেলথ প্লাস’। এর জীবন বিমার আওতায় নিবন্ধিত গ্রাহকরা এক লাখ টাকার বিমা সুবিধা পেতে পারেন। এছাড়া সেবাটির স্বাস্থ্য বিমার আওতায় গ্রাহকরা প্রতি বছর হাসপাতালে ভর্তির ক্ষেত্রে ৩০ হাজার টাকা ক্যাশব্যাক এবং বহির্বিভাগে চিকিৎসা নেওয়ার ক্ষেত্রে তিন হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা পাবেন।

হেলথ প্লাস অ্যাপটি গুগল প্লেস্টোরে পাওয়া যাচ্ছে। এছাড়া এসএমএস, আইভিআর, ওয়াপ ও হটলাইন নাম্বার ২৮৪৭৭ ডায়াল করে সেবা নিতে পারবেন গ্রাহকরা । তবে সার্ভিস এক্টিভেট করা গ্রাহকদের হটলাইনে ফোন করলে কোনো চার্জ দিতে হবে না।

সেবাটির সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ ছাড়া জন্য দৈনিক দুই টাকা ও সপ্তাহে ২০ টাকায় উপভোগ করতে পারবেন।

আপনার মতামত লিখুন :