মোবাইল ফোনে আর্থিক সেবা দিতে রবির সঙ্গে সাউথইস্ট ব্যাংক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
চুক্তিবদ্ধ হয়েছে রবি ও সাউথইস্ট ব্যাংক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

চুক্তিবদ্ধ হয়েছে রবি ও সাউথইস্ট ব্যাংক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

মোবাইল ফোনে গ্রাহকদের বিভিন্ন আর্থিক সেবা দিতে একটি চুক্তি সই করেছে রবি আজিয়াটা লিমিটেড ও সাউথইস্ট ব্যাংক।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাজধানীর রবি কর্পোরেট অফিসে কেক কেটে যৌথ এ উদ্যোগটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন রবির চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ এবং সাউথইস্ট ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ ফয়সাল ওমর।

এ সময় রবির ডিজিটাল সার্ভিসেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, এম-মানি প্রোডাক্ট অ্যান্ড পার্টনারশিপের জেনারেল ম্যানেজার মো. ওমর ফারুক ইবনে হাসান এবং ডিজিটাল রিচার্জ অ্যান্ড প্ল্যাটফর্মসের জেনারেল ম্যানেজার এস. এম. সাব্বির উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংকের ইনফরমেশন টেকনোলজির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ. কে. এম. মনিরুল ইসলাম এবং ক্যাশ ম্যানেজমেন্টের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট রিয়াদ হাশিম ও মো. রাশেদুল ইসলাম।

এ চুক্তির আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা *২০৬# ডায়াল করে সাউথইস্ট ব্যাংকের টেলিক্যাশ অ্যাকাউন্টের মাধ্যমে ক্যাশ-আউট, ক্যাশ-ইন, সেন্ড মানি, মোবাইল রিচার্জসহ প্রয়োজনীয় বিভিন্ন মোবাইল আর্থিক সেবা উপভোগ করতে পারবেন।

প্রাথমিকভাবে ইউএসএসডি সংযোগের মাধ্যমে এ সেবা দেওয়া হবে। গ্রাহকরা যাতে অন্যান্য প্রযুক্তিগত সুবিধা ব্যবহার করেও সেবাটি নিতে পারেন, ভবিষ্যতে সে পদক্ষেপও নেবে কোম্পানি দু’টি।

আপনার মতামত লিখুন :