স্যামসাং নিয়ে এলো স্মার্টফোন গ্যালাক্সি জে ৮

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা: মোবাইল নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং বাজারে নিয়ে এসেছে নতুন স্মার্টফোন গ্যালাক্সি জে ৮। গ্যালাক্সি জে সিরিজের সর্বশেষ সংযোজন গ্যালাক্সি জে ৮ এর মাধ্যমে স্যামসাং মাঝারি বাজেটের স্মার্টফোনে পাওয়া যাবে ফ্ল্যাগশিপ ডিভাইসের ফিচারসমূহ।

গ্যালাক্সি জে ৮ এ রয়েছে স্যামসাংয়ের সিগ্নেচার বেজেল লেস ইনফিনিটি ডিসপ্লে। এর ৬ ইঞ্চি সুপার অ্যামোলেড এইচডি প্লাস স্ক্রিনের রেশিও ১৮.৫:৯। মিউজিক লাভারদের জন্য ফোনটিতে আরও ব্যবহৃত হয়েছে ডলবি অ্যাটমোস সাউন্ড এনহ্যান্সমেন্ট প্রযুক্তি। থাকছে অ্যাপ পেয়ার ও চ্যাট ওভার ভিডিও এর মাধ্যমে মাল্টি টাস্কিং এর সুবিধাও।

গ্যালাক্সি জে ৮-এ আছে ১৬ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরা। ১৬ মেগাপিক্সেল ক্যমেরার অ্যাপারচার ১.৭ এবং ৫ মেগাপিক্সেল ক্যমেরাটির অ্যাপারচার ১.৯। রয়েছে অটোফোকাস, এলইডি ফ্ল্যাশ এবং লাইভ ফোকাস মোড। রয়েছে ১.৯ অ্যাপারচার ও অ্যাডজাস্টেবল এলইডি ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনটি ডে-লাইট ফটোগ্রাফির পাশাপাশি লো-লাইট ফটোগ্রাফির জন্যও খুবই উপযুক্ত। ফ্রন্ট ক্যমেরায় আরও রয়েছে সেলফি ফোকাস ও এআর স্টিকার মোড।

সেলফি ফোকাস মোড যার সাহায্যে ব্যাকগ্রাউন্ডে ব্লার এফেক্ট দেওয়া যায় এবং অপরদিকে এআর স্টিকারের মাধ্যমে ছবিতে বিভিন্ন ধরণের ইফেক্ট দেয়া যায়। বিশেষ ফিচার হিসেবে গ্যালাক্সি জে ৮ এ রয়েছে সোশ্যাল ক্যামেরা।

স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ১.৮ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ৪জিবি র‌্যাম এবং ৬৪ জিবি মেমোরি। এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ৩৫০০ এমএএইচ ব্যটারি। গ্যালাক্সি জে ৮-এর সিকিউরিটি ফিচার হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি, সিকিউর ফোল্ডার সিস্টেম এবং ফেস রিকগনিশন আনলক ফিচার।

স্যামসাং মোবাইল বাংলদেশ এর হেড অব মোবাইল মোঃ মূয়ীদুর রহমান বলেন, “জে সিরিজ স্যামসাং মোবাইলের সবচেয়ে জনপ্রিয় সিরিজ। আমরা কম দামে গ্রাহকদের জন্য ভাল ফোন নিয়ে আসার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। গ্যলাক্সি জে ৮ এ আমরা প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ডিভাইসের অনেক ফিচার যুক্ত করেছি। ।”

আকর্ষণীয় ফিচার সম্পন্ন স্মার্টফোনটি ব্ল্যাক, ব্লু এব গোল্ড তিনটি রঙে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটির মূল্য নির্ধারন করা হয়েছে ২৯ হাজার ৫০০ টাকা।

আপনার মতামত লিখুন :