ইন্টারনেটের দাম কমালো গ্রামীণফোন

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা: গ্রামীণফোন তার দুটি ইন্টারনেট প্যাকেজের দাম হ্রাস করেছে। সরকার ইন্টারনেট ব্যবহারের উপর ভ্যাট ১৫% থেকে হ্রাস করে ৫% করায় এই উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী সপ্তাহের মধ্যে অন্যান্য প্যাকেজের দাম সমন্বয় করা হবে।

বৃহস্পতিবার (২ আগস্ট) গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৩ আগস্ট থেকে বর্তমানের ৪২ টাকায় ২জিবি প্যাকেজ পাওয়া যাবে ৩৮ টাকায় (মেয়াদ ২ দিন) এবং ৯৪ টাকায় ১ জিবি প্যাকেজ পাওয়া যাবে ৮৬ (মেয়াদ ৭দিন)।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ‘আমরা ভ্যাট হ্রাসের সরকারি সিদ্ধান্তের প্রশংসা করি। কারণ এই সিদ্ধান্তের ফলে গ্রাহকদের আরো কম মূল্যে বেশি ইন্টারনেট ব্যবহারের সুযোগ করে দিতে পারছে গ্রামীণফোন। এখন আমাদের গ্রাহকরা আরো সুলভে ইন্টারনেটের দুনিয়ায় প্রবেশ করতে পারবেন এবং আমাদের উন্নততর নেটওয়ার্কের অভিজ্ঞতা পাবেন।’

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রামীণফোনই প্রথম সারাদেশে মোবাইল ইন্টারনেট নিয়ে যায়। সম্প্রতি বিশ্বখ্যাত ইন্টারনেটের সংযোগ এবং গতি পরীক্ষা ও গতি পর্যালোচনাকারী প্রতিষ্ঠান ওকলা দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি দিয়েছে গ্রামীণফোনকে।

আপনার মতামত লিখুন :