অগ্রিম বুকিংয়ে রেকর্ড গড়ল হুয়াওয়ে নোভা থ্রিআই

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা: দেশের বাজারে অগ্রিম বুকিংয়ে রেকর্ড গড়ল হুয়াওয়ে নোভা থ্রিআই। মাত্র ১০ দিনে প্রায় ৯ হাজার ক্রেতা হুয়াওয়ে নোভা থ্রিআই-এর জন্য অাগাম বুকিং দিয়েছেন। রোববার (১২ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১১ আগস্ট শনিবার রাজধানীর যমুনা ফিউচার পার্কে অগ্রিম বুকিং দেয়া ক্রেতাদের হাতে নতুন নোভা থ্রিআই তুলে দেন হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন। তিনি বলেন, “নোভা থ্রিআই-তে কর্মক্ষমতার পাশাপাশি আমরা অধিক রম বা মেমোরিতে বেশি প্রাধান্য দিয়েছি। স্মার্টফোন ব্যবহারকারীদের সৃষ্টিশীল মনোভাবকে মাথায় রেখেই আমরা নোভা সিরিজের নতুন এই ফোনটি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছি। ইতিমধ্যে অগ্রিম বুকিং-এর ক্ষেত্রে সম্মানিত ক্রেতাদের অভূতপূর্ব সাড়া পাওয়ার আমরা কৃতজ্ঞ। আমাদের বিশ্বাস হুয়াওয়ে নোভা সিরিজের এ ফোনটি আরও একবার দেশের বাজারে আলোড়ন সৃষ্টি করবে।”

জানা গেছে, ফোনটির নতুন ফোনটিতে ব্যবহার করা হয়েছে বিল্ট-ইন এআইসমৃদ্ধ সর্বাধুনিক কিরিন ৭১০ চিপসেট যা সফটওয়্যারভিত্তিক এআই প্রযুক্তি থেকে অনেক বেশি নিখুঁত ও কার্যকরভাবে কাজ করে। উক্ত এআই প্রযুক্তি এবং ইএমইউআই ৮.২ বিশিষ্ট এই হ্যান্ডসেট এমন একটি ইএমইউআই ইকোসিস্টেম তৈরি করে যা এআই ফটোগ্রাফি, এআই গ্যালারি, এআই কমিউনিকেশনসের ক্ষেত্রে গ্রাহকদের জন্য হ্যান্ডসেট ব্যবহারের অভিজ্ঞতাকে করবে আরো বেশি সহজ ও সাবলীল।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Aug/12/1534086976629.JPG

ফোনটিতে আছে ৬.৩ ইঞ্চির ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে। ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর বিশিষ্ট ডুয়াল ফেসিং ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর। এছাড়া এই হ্যান্ডসেটটির রয়েছে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। হ্যান্ডসেটটির চার জিবি র‌্যাম ও ১২৮ জিবির বিশাল রম বা অভ্যন্তরিন মেমোরি যা ব্যবহারকারীকে দেবে অসংখ্য গেম, মিউজিক ও ভিডিও সংরক্ষণের স্বাধীনতা।

দেশব্যাপি ৬৪টি জেলার সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ এবং অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে নোভা থ্রিআই ক্রয় করতে পারবেন ক্রেতারা।

আপনার মতামত লিখুন :