Alexa

মা ও দাদুর ইচ্ছেপূরণ করতেই চলচ্চিত্রে আসা: আঁচল

মা ও দাদুর ইচ্ছেপূরণ করতেই চলচ্চিত্রে আসা: আঁচল

আঁচল আঁখি/ ছবি: বার্তা২৪

প্রায় এক বছর রূপালি পর্দার আড়ালে থাকার পর মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ সিনেমার মধ্য দিয়ে আবার অভিনয়ে ফিরছেন ঢাকাই সিনেমার নায়িকা আঁচল আঁখি। সম্প্রতি এফডিসিতে ছবিটির শুটিং শুরু করেছেন আঁচল।

২০১১ সালে ‘ভুল’ সিনেমার মধ্যে দিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে আঁচলের। এরপর থেকে এক এক করে মোট ১৯টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ‘ইন্দুবালা’ নামেও একটি ওয়েবসিরিজে কাজ করেছেন তিনি। সবকিছু নিয়ে বার্তা২৪.কমের সঙ্গে কথা বলেছেন সময়ের আলোচিত এই অভিনেত্রী।

এক বছর রূপালি পর্দার আড়ালে থাকা প্রসঙ্গে তিনি বলেন, ভালো গল্প, পরিচালক, প্রোডাকশন ও চিত্রনাট্যের জন্য অপেক্ষা করছিলেন। ভালো কিছু না পাওয়ার জন্যই আড়ালে থাকা।

অভিনয় ছাড়া পছন্দের পেশা কী? এমন প্রশ্নের জবাবে আঁচল বলেন- ডিফেন্স থাকলেও মা আর দাদুর ইচ্ছেপূরণ করতে চলচ্চিত্রে আসা। কেননা তারা শুরু থেকেই আমাকে নানাভাবে সহযোগিতা করে আসছেন। ভবিষ্যতে সুযোগ পেলে কেমন চরিত্রে অভিনয় করতে চান আঁচল? দেবদাস,পার্বতী ক্যাটাগরির কিছু চরিত্রে অভিনয় করতে চাই।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/27/1548587243550.jpg

আঁচলের জন্ম খুলনায়। ছোটবেলা থেকেই নাচ করতেন। অষ্টম শ্রেণিতে থাকাকালীন অংশ নেন এসিআই গ্রুপের একটি বিজ্ঞাপনে। এরপর ২০১১ সালে ‘ভুল’ এবং ‘বেইলি রোড; দুটি সিনেমায় একসঙ্গে কাজ করেন।

এছাড়াও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন, ‘ভালবাসার রংধনু’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘স্বপ্ন যে তুই’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘আড়াল’, ‘এপার-ওপার’সহ আরও অনেক চলচ্চিত্রে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/27/1548587326108.jpg

আপনার মতামত লিখুন :