Alexa

নায়কের সঙ্গে দীপিকার চুমুর ভিডিও ভাইরাল

নায়কের সঙ্গে দীপিকার চুমুর ভিডিও ভাইরাল

দীপিকা পাড়ুকোন ও ‘ছাপ্পাক’ ছবির দৃশ্য

এসিড দগ্ধ নারী লক্ষ্মী আগারওয়ালের জীবনী নিয়ে ছবি নির্মাণ করছেন পরিচালক মেঘনা গুলজার। ‘ছাপ্পাক’ নামের ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে তারই শুটিংয়ের জন্য ঘুরে বেড়াচ্ছেন এখান থেকে সেখানে।

ইতিমধ্যে ‘ছাপ্পাক’-এ দীপিকার প্রথম লুক প্রকাশ করা হয়েছে। এছাড়া গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ছবিটির শুটিংয়ের বেশ কয়েকটি দৃশ্য। যেখানে লক্ষ্মীর বিভিন্ন চরিত্রে পাওয়া গেছে দীপিকা পাড়ুকোনকে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/22/1555946371670.jpg
দীপিকা পাড়ুকোন

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘ছাপ্পাক’-এর শুটিংয়ের আরও একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- একটি বাড়ির ছাদে দাঁড়িয়ে সহশিল্পী বিক্রান্ত মাসিকে চুমু দিচ্ছেন দীপিকা পাড়ুকোন।

২০০৫ সালে এক ব্যক্তির বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন লক্ষ্মী আগারওয়াল। এরপর দিল্লির এক বাসস্ট্যান্ডে এসিড নিক্ষেপ করে তার মুখ ঝলসে দেওয়া হয়। তখন তার বয়স মাত্র ১৫ বছর। তবে হাল ছাড়েননি তিনি। সংগ্রামের মধ্য দিয়ে হয়ে উঠেছেন অনুপ্রেরণার নাম। ভারতে খোলা বাজারে এসিড বিক্রিতে নিষেধাজ্ঞা ও এসিড হামলার সঙ্গে জড়িতদের শাস্তি বৃদ্ধির আইনি ব্যবস্থায় পরিবর্তন আনার ক্ষেত্রে তার ভূমিকা অনেক।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/22/1555946194857.jpg
লক্ষ্মী আগারওয়াল

 

২০১৪ সালে মার্কিন সরকারের কাছ থেকে ‘ইন্টারন্যাশনাল ওমেন অব কারেজ’ অ্যাওয়ার্ড পান লক্ষ্মী। লন্ডন ফ্যাশন উইকে ক্যাটওয়াকও করেছেন এই তরুণী। ভারতে এসিড সন্ত্রাসের শিকার নারীদের উন্নত জীবনযাপন নিশ্চিতকরণ ও মানসিক সুস্থতায় একটি ফাউন্ডেশন পরিচালনা করছেন তিনি।

মেঘনা গুলজার পরিচালিত ‘ছাপ্পাক’ প্রযোজনা করছেন দীপিকা পাড়ুকোন। এর মধ্য দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন বলিউডের এই অভিনেত্রী। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

আপনার মতামত লিখুন :