এ বছর মুক্তি পাচ্ছে না 'শাহেনশাহ'!

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কুরবানির ঈদেও মুক্তি পাচ্ছে না 'শাহেনশাহ', ছবি: বার্তা২৪.কম

কুরবানির ঈদেও মুক্তি পাচ্ছে না 'শাহেনশাহ', ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা 'শাহেনশাহ' সিনেমাটি কুরবানির ঈদেও মুক্তি পাচ্ছে না।

বৃহস্পতিবার (৪ জুলাই) সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার একটি বিশ্বস্ত সূত্র বার্তা২৪.কমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, এই ঈদে শাকিব খান অভিনীত 'মনের মত মানুষ পাইলাম না' সিনেমাটি মুক্তি পাচ্ছে। এক ঈদে শাকিব খানের দুই সিনেমা মুক্তি দিয়ে ঝুঁকি নিতে চায় না প্রযোজক।

এর আগে সিনেমাটি পহেলা বৈশাখ ও রোজার ঈদে মুক্তির কথা থাকলেও শাকিব খানের অন্য সিনেমা মুক্তির কারণে মুক্তির সিদ্ধান্ত থেকে সরে আসে শাপলা মিডিয়া।

সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি বার্তা২৪.কমকে বলেন, 'আমিও শুনেছি এই ঈদেও মুক্তি পাচ্ছে না সিনেমাটি। তবে মুক্তির ব্যাপারে আমার চেয়ে প্রযোজক ভাল বলতে পারবেন। আমার কাজ সিনেমা শেষ করে দেওয়া সেটা আমি করে দিয়েছি এখন বাকী কাজ প্রযোজকের।' 

তিনি আরও বলেন, শাহেনশাহ হচ্ছে ঈদের সিনেমা। কিন্তু কেন মুক্তি দেওয়া হচ্ছে না সেটা আমি জানি না। এ বছরে আর কোনো উৎসব নেই তাই আমি জানিনা সিনেমাটি কবে মুক্তি পাবে।'

এদিকে, সিনেমাটির প্রযোজক সেলিম খান গেল ৭ মাস ধরে মুক্তি দেওয়ার কথা বলে আসছেন। ধারণা করা হচ্ছিল এই কুরবানির ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

শাপলা মিডিয়ার ব্যানারে শামীম আহমেদ রনি পরিচালিত 'শাহেনশাহ' সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়েছিলেন নুসরাত ফারিয়া। ফেব্রুয়ারিতে সিনেমাটির দুইটি গান মুক্তি পাওয়ার পর বেশ সাড়া ফেলেছিল।   

আপনার মতামত লিখুন :