এবার সাংবাদিকের সঙ্গে কঙ্গনার বাকবিতণ্ডা

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

‌ক’দিন পরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে কঙ্গনা রনৌত ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। কিন্তু মুক্তির আগেই নানা বিতর্কে জড়িয়েছে ছবিটির নাম। এমনকি ছবির নাম পাল্টে ‘মেন্টাল হ্যায় কেয়া’ থেকে রাখা হয়েছে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’।

এক বিতর্ক শেষ হতে না হতেই নতুন আরেক বিতর্কে জড়িয়ে পড়লেন কঙ্গনা রনৌত। রোববার (৭ জুলাই) ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির ‘দ্য ওয়াখারা’ শিরোনামের একটি গানের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। সেখানেই জাস্টিন নামে এক সাংবাদিকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি।এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/08/1562577538023.jpgভিডিওটিতে দেখা যাচ্ছে কঙ্গনা জাস্টিন নামের ওই সাংবাদিককে বলছেন- “আপনি আমার ছবি ‘মণিকর্ণিকা’ নিয়ে বাজে মন্তব্য করেছিলেন। আমি কি একটি ছবি নির্মাণ করে ভুল করেছি? যার কারণে জাতীয়তাবাদের উপর ছবি করার জন্য আমাকে আগ্রাসী দেশপ্রেমিক বলে দুষেছেন।” তবে বিলউডের এই অভিনেত্রীর সব অভিযোগ অস্বীকার করেন ওই সাংবাদিক।

কঙ্গনা এবং জাস্টিনের কথার এক পর্যায়ে জাস্টিনের থেকে মাইক কেড়ে নেন অনুষ্ঠানটির উপস্থাপক আরজে সুরেন। এরপর অন্য আরেক সাংবাদিক ক্ষেপে যান। তারপর আর কোনো কথাই বলেননি কঙ্গনা।

আপনার মতামত লিখুন :