দুরন্ত’র পর্দায় ‘সিসিমপুর’

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

শিশুদের কাছে ‘সিসিমপুর’ অনেক আগে থেকেই জনপ্রিয় থাকলেও খুব অল্প সময়ে তাদের মনে জায়গা করে নিয়েছে দুরন্ত টেলিভিশন। এবার দুরন্তর পর্দায় দেখা যাবে ‘সিসিমপুর’।

আগামী ১৪ জুলাই থেকে প্রতিদিন সকাল সাড়ে ৮টা, দুপুর সাড়ে ১২টা এবং বিকেল সাড়ে ৫টায় ‘সিসিমপুর’ সম্প্রচার করা হবে।

মঙ্গলবার (৯ জুলাই) এক অনুষ্ঠানের মাধ্যমে এ তথ্য জানান ‘সিসিমপুর’-এর নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম।

তিনি জানান, ইতিমধ্যেই ‘সিসিমপুর’ সফলতার সাথে ১২টি সিজন শেষ করেছে। বর্তমানে জনপ্রিয় এই অনুষ্ঠানটির ১৩ ও ১৪তম সিজনের শুটিং চলছে। প্রচার হওয়া ১২টি সিজনে ৭০০টির মতো পর্ব তৈরি হয়েছে। এছাড়াও ‘সিসিমপুর’ এখন প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছেও বেশ জনপ্রিয়। এ জনপ্রিয়তা ধরে রাখতেই দুরন্ত টেলিভিশনে দেখা যাবে অনুষ্ঠানটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/10/1562746748604.jpgতিনি আরও জানান, দুরন্ত টিভিসহ এখন থেকে মোট ৩টি টেলিভিশনে দেখা যাবে ‘সিসিমপুর’। বাকি দুটি চ্যানেল হলো- বাংলাদেশ টেলিভিশন ও আরটিভি।

২০০৫ সালে টেলিভিশনে যাত্রা শুরু করে ‘সিসিমপুর’। চলতি বছরই তা পা দিয়েছে ১৫ বছরে। ২০১০ সালে বিবিসি ওয়ার্ল্ড সার্ভিস ট্রাস্ট পরিচালিত একটি জরিপে সিসিমপুর শিশুতোষ অনুষ্ঠান হিসেবে শীর্ষস্থানীয় এবং সামগ্রিকভাবে তৃতীয় জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে নির্বাচিত হয়।

সিরিজের জনপ্রিয় চরিত্র ইকরি, হালুম, শিকু, টুকটুকির মতো আগামীতে জুলিয়া নামে নতুন একটি চরিত্র যুক্ত হবে ‘সিসিমপুর’ বহরে। এমনটাই জানান ‘সিসিমপুর’-এর নির্বাহী প্রযোজক মনোয়ার শাহাদাৎ দর্পণ।

আপনার মতামত লিখুন :