এক দিনেই ১০ লাখ শফিকুলের ‘ভাবতে ঘেন্না লাগে’

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
শফিকুল ইসলাম

শফিকুল ইসলাম

  • Font increase
  • Font Decrease

খবরটি খানিক বিস্ময়ের। কারণ, এমনিতেই গানের বাজার মন্দা। নতুন-পুরনো কোনও ধারার শিল্পীই বিগহিট দিতে পারছে না অনেকদিন হলো। সেই সময়ে কিশোরকণ্ঠ শফিকুল চমকে দিলো সবাইকে।

তার গাওয়া প্রথম গান ‘ভাবতে ঘেন্না লাগে’ প্রথম দিনেই ইউটিউবে অতিক্রম করলো এক মিলিয়ন ভিউয়ের রেকর্ড!

চ্যানেল আই আয়োজিত আলোচিত ‘গানের রাজা’ প্রতিযোগিতার প্রথম রানারআপ কণ্ঠশিল্পী শফিকুল ইসলাম।

গত ৩ আগস্ট সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ‘ভাবতে ঘেন্না লাগে’র ‌ভিডিওটি। প্রকাশের ২৪ ঘণ্টা অতিক্রমের আগে এর ভিউ হয়েছে ১০ লাখেরও বেশি।

যে গানের গল্পনির্ভর ভিডিওতে প্রথমবারের মতো মডেল হয়েছেন দেশের অন্যতম অভিনেতা ফজলুর রহমান বাবু। গানটির গল্পে দেখা যায়, মৃত্যু আর বিয়ের অসাধারণ এক হৃদয়গ্রাহী ঘটনা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/05/1564983492968.jpgলোক আঙ্গিকের এই গানটির কথা লিখেছেন স্নোহাশীষ ঘোষ। সুর-সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।

অন্যদিকে ফজলুর রহমান বাবুকে মডেল করে ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাচ্ছে শিল্পী ইমরান মাহমুদুল ও শফিকুল এবং মডেল সারিকা সাবাহ ও বাঁধনকে।

গানটির এই সফলতায় বেশ উচ্ছ্বসিত ইমরান মাহমুদুল। তিনি বলেন, ‘শফিকুলের প্রতি আমার একটা বিশ্বাস ছিল ও পারবে। ওর কণ্ঠে আমি অন্য এক মায়া খুঁজে পেয়েছি। তারচেয়ে বড় কথা প্রতিযোগিতায় আমি ওদের বিচারক হিসেবে কাজ করেছি। তখনই সিদ্ধান্ত নিয়েছি, ওদের সবার জন্য কিছু না করতে পারলেও সেরা ৫ জনের জন্য করতে চাই। কারণ, আমি দেখেছি রিয়েলিটি শো থেকে অনেক মেধাবী ছেলে-মেয়ে বেরিয়ে দিগভ্রান্ত হয়ে পড়ে। আমি চাই শফিকুলরা সঠিক পথে এগিয়ে যাক। তারই প্রথম উদাহরণ এই গান ‘ভাবতে ঘেন্না লাগে’। সবার কাছে শফিকুল ও আমার জন্য দোয়া-ভালোবাসা চাই।’

গানটি প্রসঙ্গে শফিকুল বলেন, ‘আমার বিচারক ইমরান মাহমুদুলের সুরে গাইতে পেরেছি, এটাই বড় প্রাপ্তি। আমি ভাগ্যবান। গানটি মুক্তির পর অনেক প্রশংসা পাচ্ছি। ভাবতে ভালো লাগছে এখন।’

আপনার মতামত লিখুন :