সৃজিত-মিথিলার প্রেম নিয়ে নতুন গুঞ্জন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা

সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা

  • Font increase
  • Font Decrease

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার প্রেম নিয়ে আগেও সংবাদ প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। তবে শুরু থেকেই দু’জনে এই সম্পর্ককে অস্বীকার করে আসছেন তারা।

তবে এবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা বেশ দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা। সেসময় সৃজিত রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন। সেখানে সৃজিত বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মিথিলাকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566195726876.jpg

এখানেই শেষ নয়, সংবাদ মাধ্যমটির দাবি, দক্ষিণ কলকাতায় মিথিলার বাড়িতেও নাকি এমন একটি আয়োজন করা হয়েছিল। সেখানে নিমন্ত্রণ পেয়েছিলেন সৃজিতের কাছের বন্ধুরা।

নতুন করে এমন গুঞ্জনের পরও সৃজিত-মিথিলার কেউই এখনো মুখ খোলেনি। এ প্রসঙ্গে কথা বলতে বার্তাটোয়েন্টিফোর.কমের পক্ষে সৃজিত ও মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুইজনের কারো সাড়া পাওয়া যায়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566195739219.jpg

তবে সৃজিতের একটি ঘনিষ্ঠ সূত্র বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে মিথিলার সম্প্রতি কলকাতা ভ্রমণের কথা নিশ্চিত করেছেন। তবে দুইজনের সম্পর্ক নিয়ে কথা বলতে রাজি হয়নি সূত্রটি।

এদিকে কয়েকমাস আগে ভারতীয় আরও একটি গণমাধ্যম জানিয়েছিলেন, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন সৃজিত-মিথিলা। সে সময় সৃজিত মিথিলাকে ভালো বন্ধু দাবি করে প্রসঙ্গটি এড়িয়ে গিয়েছিলেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566195754000.jpg

মিথিলা-সৃজিতের পরিচয়ের সূত্র অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে দেখা হয় দুইজনের এরপর বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

আপনার মতামত লিখুন :