বাংলাদেশের সিনেমায় বলিউডের শ্রদ্ধা কাপুর



বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
শ্রদ্ধা কাপুর, ছবি: সংগৃহীত

শ্রদ্ধা কাপুর, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ৮৩ কোটি টাকা বাজেটের ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে সিনেমাটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, সিনেমায় ‘সুলতা’ চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। এছাড়া সিনেমাটিতে অভিনয় করবেন হলিউড তারকা মিকি রুর্কি। ২৭ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হবে ‘মাসুদ রানা’র। 

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/29/1567057732642.jpg

‘মাসুদ রানা’ পরিচালনা করবেন আসিফ আকবর। বাংলাদেশি বংশোদ্ভূত এই পরিচালক হলিউডে ২০০৬ সাল থেকে কাজ করছেন। সিনেমাটিকে হলিউডের মুভি হিসাবে নির্মাণ করা হবে এবং সেখানে প্রথমবারের মত একজন মুসলমান স্পাইকে দেখা যাবে মূল চরিত্রে। শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। সিনেমাটিতে মাসুদ রানা ও রূপা চরিত্র দুটিতে অভিনয় করবেন দু’জন বাংলাদেশি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/29/1567057475774.jpg

‘পাহাড়’ গল্পের ‘মাসুদ রানা’র চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা, আবদুল আজিজ ও আসিফ আকবর। তবে চিত্রনাট্যের জন্য আরও কাজ করছে হলিউডের একটি দল। এছাড়া সিআইএ’র প্রাক্তন একজন স্পাই মাসুদ রানার প্রজেক্ট উপদেষ্টা হিসাবে কাজ করেছেন। জাজ মাল্টিমিডিয়ার সাথে সহযোগী প্রযোজক হিসেবে থাকছে আরও তিনটি প্রতিষ্ঠান এবং হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার লাইন।

আরও পড়ুন: যা থাকছে ৮৩ কোটির ‘মাসুদ রানা’য়

   

মডেল পিয়ার আইনজীবী লুক ভাইরাল, যা বললেন তারকা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
পিয়া জান্নাতুল /  ছবি : ফেসবুক

পিয়া জান্নাতুল / ছবি : ফেসবুক

  • Font increase
  • Font Decrease

মডেল, অভিনেত্রী ও আইনজীবী-অনেক পরিচয়েই চেনানো যায় পিয়া জান্নাতুলকে। স্পষ্ট বক্তা হিসেবেও তার পরিচিতি আছে। সম্প্রতি আইনজীবীর পোশাকে পিয়ার একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিভিন্ন গানের সঙ্গে পিয়ার ওই ভিডিও বসিয়ে দিয়ে তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হচ্ছে। ভিডিওতে তার মুচকি হাসিতে ঘায়েল নেটিজেনরা।

আইনজীবীর পোশাকে পিয়া জান্নাতুল /  ছবি : ফেসবুক

এ নিয়েই তোলপাড় চলছে নেট দুনিয়ায়। হাসির কারণে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে গেছেন পিয়া জান্নাতুল। ভিডিও ক্লিপটি নিয়ে বানানো হচ্ছে রিলস, মিম আর ভিডিও।

যাকে নিয়ে এত হইচই, তার চোখেও পড়েছে বিষয়টি। গণমাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেন, ‘আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।’

পিয়া জান্নাতুল /  ছবি : ফেসবুক

ভিডিওটি দেখে অনেক তরুণ যেন পিয়ার প্রেমে বুঁদ হয়েছেন। এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘আমি বুঝতে পেরেছি, যারা কনটেন্ট বা রিলস তৈরি করছেন, বেশির ভাগই তরুণ-যুবক। আসলে এগুলো ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে, যখন যে ট্রেন্ড আসে, সেটাকেই অনুসরণ করে। এটাতে অসুবিধার কিছু নেই।’

স্বামী ও সন্তানের সঙ্গে পিয়া জান্নাতুল /  ছবি : ফেসবুক

২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব জেতেন পিয়া। ২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন তিনি।

;

শ্রুতির চার বছরের ‘লিভ ইন’ সম্পর্কে ভাঙন



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শান্তনুর সঙ্গে ভেঙে গেছে শ্রুতির প্রেম

শান্তনুর সঙ্গে ভেঙে গেছে শ্রুতির প্রেম

  • Font increase
  • Font Decrease

দক্ষিণী সিনেমার প্রখ্যাত অভিনেতা কমল হাসনের মেয়ে শ্রুতি হাসানের জনপ্রিয়তাও কোন অংশে কম নয়। তিনি একাধারে মেধাবী অভিনেত্রী ও গায়িকা। ফলে পেশাগত জীবনের পাশাপাশি শ্রুতি হাসানের ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল রয়েছে।

গত ৪ বছর ধরে শান্তনু হাজারিকার সঙ্গে ‘লিভ টুগেদার’ করছিলেন শ্রুতি। মাঝেমধ্যেই সোশ্যালে তাদের একসঙ্গে তোলা ছবিও দিতেন অভিনেত্রী। সম্প্রতি তাদের বিয়ের গুঞ্জনও উঠেছিল। কিন্তু তার আগেই হঠাৎ ভেঙে গেল সেই সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় শান্তনুর সঙ্গে সব ছবি ও পোস্ট মুছে ফেলেছেন শ্রুতি। শোনা যাচ্ছে, মাস দুয়েক আগেই ভেঙে যায় তাদের প্রেম। আগে সারাক্ষণ শান্তনুর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন শ্রুতি।

শান্তনুর সঙ্গে ভেঙে গেছে শ্রুতির প্রেম

শান্তনু একজন ডুডল আর্স্টিস্ট এবং ইলাস্ট্রেটর! শ্রুতির সঙ্গে বিয়ে প্রসঙ্গে শান্তনু বলেছিলেন, ‘আমি বিয়েতে বিশ্বাস করি না। আমার শিল্পীসত্তাকে কেউ কোনো গণ্ডির মধ্যে বেঁধে রাখুক, তা আমি চাই না। আর যে কোনও সম্পর্কই সময়ের সঙ্গে বিবর্তিত হতে থাকে। আমি আর শ্রুতি নিজেদের সম্পর্কে ভালো আছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না।’

একই রকম মত ছিল শ্রুতিরও। তবে শোনা যাচ্ছে, হঠাৎ দু’জনের বোঝাপড়ার সমস্যা দেখা দিয়েছে। সেই কারণে আলাদা হয়ে গেলেন তারা। যদিও প্রেম ভাঙার প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শ্রুতি। এই সময়টা বোন অক্ষরার সঙ্গেই কাটাচ্ছেন তিনি। অন্তত অভিনেত্রীর সোশ্যালে চোখ রাখলে তেমন ইঙ্গিতই মিলছে।

শান্তনুর সঙ্গে ভেঙে গেছে শ্রুতির প্রেম

 

;

পলাতক সাহিল খান গ্রেপ্তার



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি : ফেসবুক

ছবি : ফেসবুক

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেতা সাহিল খান সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ার কল্যাণে তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক পরিচিতি পেয়েছেন। ইন্সটাগ্রামে তার ভক্তের সংখ্যাও কম নয়।

নিয়মিত আবেদনময় ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। লাস্যময়ী তরুনীদের সঙ্গে তার খোলামেলা ছবি হরহামেশাই দেখা যায়। অভিনয়ের চেয়ে এখন তিনি ফিটনেস ইনফ্লুয়েন্সার হিসেবেই বেশি পরিচিত।

ছবি : ফেসবুক

সেই সাহিল খানকে আটক করেছে মুম্বাই পুলিশের বিশেষ তদন্তকারী দল। কয়েকদিন আগেই বম্বে হাইকোর্ট সাহিলের আগাম জামিনের আবেদন খারিজ করে। তারপর থেকেই ‘পলাতক’ ছিলেন তিনি।

হাইকোর্ট জানায়, একটি অনলাইন বেটিং অ্যাপ্লিকেশনের সাথে সরাসরি যুক্ত ছিলেন সাহিল। এই মামলায় আগেই মুম্বাই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন সাহিল। তবে ‘স্টাইল’খ্যাত সাহিল খানের দাবি, একজন সেলেব্রিটি হিসাবে তিনি কেবল ‘ব্র্যান্ড প্রোমোটার’ হিসাবে কাজ করেছিলেন। মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারি সম্পর্কে কিছু জানেন না তিনি। তবে অভিনেতার বক্তব্য আমলে নেয়নি কোর্ট।

ছবি : ফেসবুক

পুলিশের মতে, ফিটনেস প্রশিক্ষক এবং অভিনেতা সাহিল খান তারকাদের আমন্ত্রণ জানাতেন এবং অ্যাপটির প্রচারের জন্য পার্টি আয়োজনের ব্যবস্থা করতেন। এবং সেই তারকাদের ছবিও ব্যবহার করতেন। এর বাইরে খিলাড়ি নামে একটি বেটিং অ্যাপ চালানোর জন্যও তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ছবি : ফেসবুক

মহাদেব বেটিং অ্যাপের জন্য প্রতারণা এবং জুয়ার বিভিন্ন ধারায় ৩১ জনের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছে মুম্বাই পুলিশ। ২৬ নম্বরে রয়েছে সাহিল খানের নাম। অভিনেতার বিরুদ্ধে বেটিং অ্যাপের মাধ্যমে ১৫ হাজার কোটি রুপির বেশি রোজগারের অভিযোগ রয়েছে।

ছবি : ফেসবুক

দীর্ঘদিন ধরেই বলিউডে অনুপস্থিত সাহিল। ‘স্টাইল রিটার্নস’-এর মাধ্যমে বলিউডে কামব্যাক করার কথা সাহিল খানের। ছবিতে থাকবেন শরমন যোশীও। গত ফ্রেব্রুয়ারিতে ২৬ বছরের ছোট বিদেশিনী মিলানোকে সঙ্গে বিয়ে করেন সাহিল।

ছবি : ফেসবুক

 

;

অপু-বুবলীকে বাসায় যেতে নিষেধ শাকিবের পরিবারের!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী

অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী

  • Font increase
  • Font Decrease

অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনেই এখন শাকিব খানের কাছে অতীত। এ বিষয়ে তিনি নিজেই স্পষ্ট করে দিয়েছেন। তবে বরাবরই শাকিবকে জড়িয়ে নানা মন্তব্য করে শিরোনামে থাকেন অপু-বুবলী। আর এমন কাণ্ডে বিরক্ত হন শাকিব ও তার পরিবার।

ব্যক্তিগত জীবনে কোনো সম্পর্ক না থাকার পরও বুবলী শাকিবের ব্যক্তিগত জীবন জড়িয়ে বিভিন্ন কথা বলেন, যা মিথ্যাচার। এতে বিরক্ত হয়ে তাকে কড়াকড়িভাবে বাসায় আসতেও বারণ করেছেন শাকিব ও তার পরিবার।

ছেলে জয়কে নিয়ে অপু বিশ্বাস, শাকিব খান ও ছেলে বীরকে নিয়ে শবনম বুবলী

সম্প্রতি গণমাধ্যমে বুবলীর বিস্ফোরক মন্তব্য এবার পরিবারসহ ভীষণ বিরক্ত হয়েছেন শাকিব খান। শাকিব পরিবারের বিশ্বস্ত এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এসব কারণে পরিবার থেকে দ্রুতই বিয়ে দিতে চায় শাকিবের। তার জন্য মেয়ে দেখা শুরু করেছে। তাই শাকিবের মতামত নিয়ে তার মা, বাবা, বোন, বোনজামাই মিলে পাত্রী দেখা শুরু করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র খবরটি জানিয়েছে, শাকিবের জীবনে তারা (অপু বিশ্বাস ও বুবলী) সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তার জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। পরিবারের এমন সিদ্ধান্তে শাকিবের পূর্ণ সম্মতি রয়েছে।

অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী

যেহেতু অপু-বুবলী দুজনেই অতীত, এ কারণে শাকিবের পরিবার তাকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে চলতি বছরই। সূত্রে এ-ও জানা গেছে, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

এদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক।

;