হাসপাতালে ভক্তকে দেখতে গেলেন প্রিয়াঙ্কা ও জোনাস ভাইয়েরা

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
লিলি জর্ডানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও জোনাস ভাইয়েরা

লিলি জর্ডানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও জোনাস ভাইয়েরা

  • Font increase
  • Font Decrease

দীর্ঘ ছয় বছর পর গত মার্চে ‘সাকার’ শিরোনামের একটি গান নিয়ে ফিরেছেন মার্কিন ব্যান্ডদল ‘জোনাস ব্রাদার্স’। ফলে এখন প্রায় সময়ই বিভিন্ন কনসার্টে অংশ নিতে দেখা যাচ্ছে তাদের।

এরই ধারাবাহিকতায় পেনিসিলভানিয়ায় একটি কনসার্টের আয়োজন করেছিলেন ‘জোনাস ব্রাদার্স’ ব্যান্ড দলটি। যেখানে যাওয়ার জন্য টিকিট কেটেছিলেন লিলি জর্ডান নামে এ তরুণী। কিন্তু যেতে পারেননি। কারণ লিলি ক্যান্সারে আক্রান্ত। আর কনসার্টের দিনই তার কেমোথেরাপি ছিল।

কনসার্টে যেতে না পারার কারণ জানিয়ে লিলি তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। সেই সঙ্গে তিনি তার ফলোয়ারদের অনুরোধ করেছিলেন তারা সবাই যেন ‘জোনাস ব্রার্দাস’ ব্যান্ডকে পোস্টটি ট্যাগ করেন।

লিলির কথায় অনেকে সেটি করেছিলেন। আর এই পোস্ট নজরে আসতেই কনসার্ট শেষে লিলির সঙ্গে দেখা করতে হাসপাতালে ছুটে যান নিক, জোয়ি ও কেভিন জোনাস। এসময় তাদের সঙ্গে ছিলেন নিকের স্ত্রী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

জোনাস ব্রাদার্সদের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন লিলি। সেই সঙ্গে জোয়ি জোনাসের স্ত্রী হলিউড অভিনেত্রী সোফি টার্নারের জন্য নিজের হাতে বানানো একটি ব্রেসলেটও উপহার পাঠিয়েছেন লিলি।

জোয়ি জোনাস ও সোফি টার্নার

 

জোনাস ব্রাদার্সদের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিলি লিখেছেন, “ওয়াও। তোমরাই সোশ্যাল মিডিয়ার শক্তি। তোমরা (ফলোয়ার) করে দেখিয়েছ। আমার ক্যামোথেরাপির বাজে অভিজ্ঞতাকে দারুণ অভিজ্ঞতায় পরিণত করেছ। ধন্যবাদ জোনাস ব্রাদার্স সময় বের করে আমাকে দেখতে আসার জন্য।”

আপনার মতামত লিখুন :