Alexa

মঞ্চ কাঁপালো ঐশী, সঙ্গে ড. মাহফুজুর রহমান

মঞ্চ কাঁপালো ঐশী, সঙ্গে ড. মাহফুজুর রহমান

ওমানে ঐশীর এটাই প্রথম কনসার্ট।

ওমানের রাজধানী মাসকাট সিটির রুই অঞ্চলের হোটেল আল ফালাজের গ্রান্ড হল সেজে ছিল ঐশীর অপেক্ষায়। গতকাল বৃহস্পতিবার, ঘড়ির কাঁটা রাত আটটায় পৌঁছানোর আগেই পুরো হলরুম ভরে যায় প্রবাসী বাঙালিতে। দরজা খোলা ছিল সবার জন্যই। অবশ্য পাস সিস্টেম ছিল, কিন্তু টিকিটের মূল্য ছিল না।

/uploads/files/IruNyKyfYHlcvEbTdGPml8optJgiZ2pYXV4XqOXV.jpegজমকালো এই অনুষ্ঠানটি আয়োজিত হয় এটিএন বাংলায় প্রচারিত ‘প্রবাসে বাংলার মুখ’ অনুষ্ঠানের বর্ষপূর্তি উপলক্ষে। এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এটিএন বাংলার ওমান প্রতিনিধি বাইজিদ অাল হাসান এবং সহযোগিতায় ছিলেন বাংলাদেশ ওমান সাংবাদিক ফোরাম।

/uploads/files/8yJDSC1FTyHSqxeUEe52tYxzNticrxoMyaY9KWZo.jpeg

তরুণ তুর্কী ঐশী যে মঞ্চ কাঁপিয়েছেন, সেই একই মঞ্চে গান ধরেছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান স্বয়ং। তিনি উপস্থিত ছিলেন আয়োজনটির বিশেষ অতিথি হিসেবে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওমানে বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম সরওয়ার সহ বিভিন্ন দায়িত্বশীল ব্যক্তিবর্গ।

/uploads/files/fYyw92fskg3e6E8yM3h30uaPu0yaKZTLpaY6rTim.jpeg

অনুষ্ঠানে ঐশীর পাশপাশি গান পরিবেশন করেন এটিএন বাংলার একাধিক সংগীতশিল্পী। এদের মধ্যে দু’জনকে দেখা যায় ড. মাহফুজুর রহমানের সহশিল্পী হয়ে গান পরিবেশন করতে।

এর আগে গত মঙ্গলবার ওমানযাত্রা শুরু করেন ঐশী এক্সপ্রেস।


নিরাপদে পৌঁছানোর পর সেখানকার এয়ারপোর্টে ঐশীকে বরণ করে নেন আয়োজকগণের একটি দল।


/uploads/files/JgNmlJzRu0mEueoiKRo2S6dxPJqEJKcC3xf7HeSu.jpeg৫২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ওমানে ঘুরে বেড়ানো, ছবি তোলা এমনকী শপিং করাও মিস করেননি তিনি।


উল্লেখ্য, অনুষ্ঠানটির পুরো ধারণকৃত অংশ এটিএন বাংলায় প্রচার করা হবে।


ছবিসূত্র: ফেসবুক


আরও পড়ুন:

জয়ার বয়স নাকি ৪৬!

সঞ্জয়ের জীবনী এবার বইয়ে

শোনালেন ‘হয়নি আলাপ’, করে ফেললেন বিয়ে!