জাপার কেন্দ্রীয় কার্যালয়ের চেহলামে বিশৃঙ্খলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত চেহলাম অনুষ্ঠানে বিশৃঙ্খলা

জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত চেহলাম অনুষ্ঠানে বিশৃঙ্খলা

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত চেহলাম অনুষ্ঠান বিশৃঙ্খলার মধ্য দিয়ে শেষ হয়েছে। বক্তৃতা ও মিলাদ পর্ব শেষে দুস্থদের খাবার বিতরণ শুরুর মিনিট খানেকের মধ্যে ধাক্কাধাক্কিতে সব তছনছ হয়ে যায়।

শনিবার (৩১ আগস্ট) দোয়া ও আলোচনার জন্য জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় সামিয়ানা টাঙিয়ে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়। সেই মঞ্চের টেবিলে রাখা হয়েছিল খাবারের প্যাকেট। হুড়োহুড়িতে টেবিল উল্টে গিয়ে অনেক খাবার নষ্ট হয়। ধাক্কাধাক্কিতে পড়ে গিয়ে একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/31/1567243069059.jpg

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খাবার বিতরণ শুরু হওয়ার মিনিট খানেকের মধ্যে হুড়োহুড়িতে খাবার রাখা টেবিলটি উল্টে যায়। এতে খাবারের প্যাকেটগুলো ছড়িয়ে ছিটিয়ে পড়ে রাস্তার উপর। বেশির ভাগ খাবার নষ্ট হয়ে যায়। পড়ে থাকা প্যাকেট যে যেভাবে পেরেছে নিয়ে নিয়েছে। পরিস্থিতি সামাল দিতে পারেননি জাতীয় পার্টির নেতা-কর্মীরা।

পার্টির চেয়ারম্যান জিএম কাদের তখনও সেখানে অবস্থান করছিলেন। বিশৃঙ্খল পরিস্থিতি দেখে দ্রুত পরবর্তী স্পট শাজাহানপুরের উদ্দেশে যাত্রা করেন তিনি। এরপরও বেশ কিছু সময় ধরে জাতীয় পার্টির কার্যালয়ের সামনে খাবারের অপেক্ষায় থাকেন দুস্থরা। কিন্তু পরে খাবার বিতরণ না করায় খালি হাতেই ফিরতে দেখা গেছে তাদের।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/31/1567243087638.jpg

এর আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জি এম কাদের বলেন, মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতায় থাকাকালে এবং যখন ক্ষমতার বাইরে ছিলেন কখনই আপস করেননি। তিনি গণতন্ত্রের জন্য সবসময় কাজ করে গেছেন। জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী। তার জানাজায় জনতার ঢলে তা প্রমাণিত হয়েছে। আমরা তার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি। তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর