মেষের প্রেম শুভ, যাত্রা শুভ মিথুনের

জ্যোতিষী রুবাই
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) ব্যস্ততার মধ্যে সারাদিন। পরিবারের সঙ্গে আমোদ প্রমোদ। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেম যোগ শুভ। হজমের সমস্যা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) বাড়িতে স্বজন বন্ধুর সঙ্গে ব্যস্ততা। ধর্ম দিয়ে দিনটা শুরু। প্রেম যোগ শুভ। কর্মযোগে হঠাৎ প্রাপ্তি। বিনোদনে ব্যস্ততা।

মিথুন: (২২ মে – ২১ জুন) শরীর নিয়ে চিন্তা বাড়বে। রক্ত চাপ বাড়তে পারে। প্রেম যোগ শুভ। যাত্রা শুভ। রক্তক্ষয়। ব্যস্ততার মধ্য দিনটা শুরু হবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) বাসায় নতুন কোনো আনন্দের খবর আসতে পারে। দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ বাড়বে। রাস্তায় অচেনা লোকের জন্য বিপদে পরতে পারেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) ভুল চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি পাবে। বাসায় শান্তির বাতাবরন বজায় থাকবে। ব্যবসায়ে সহকর্মীদের সঙ্গে আলাপ করে তবেই সিদ্ধান্ত গ্রহণ করুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) মনের দিক দিয়ে ক্লান্ত অনুভব করবে। সারাদিন ব্যস্ততার মধ্যে কাটবে। আয় বাড়ার পরিকল্পনা। বিলাসিতায় ব্যয়। প্রেমে বাধা।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) কোনো বন্ধুর জন্য গর্ববোধ। ভ্রমণের আলোচনা আপাতত স্থগিত রাখুন। কাউকে কথা দিয়ে কথা নাও রাখতে পারেন। প্রেমযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) পরিবারে সঙ্গে ধর্মে মনোনিবেশ। প্রতিবেশীদের সঙ্গে ব্যস্ততা। বহু পরিশ্রমের ফল সামান্য মাত্রই পাবেন। যাত্রাযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শরীরিক সমস্যা বাড়তে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলবার জন্য কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে। বাড়িতে কিছু অভাবের জন্য অযথা অশান্তি আসতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) লেনদেনের ব্যাপারে মনের ভিতর অস্থিরতা কাজ করবে। সন্তানের বিষয়ে ব্যয় বাড়তে পারে। অর্থ ভাগ্য মধ্যম প্রকার। সঞ্চয় খুব ভালো হবে না।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) প্রতিবেশীদের সঙ্গে সামাজিক কাজে ব্যস্ততা। উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্মস্থানে ঝঞ্ঝাট থেকে মুক্ত হবেন। ব্যবসায়ীস্থানে কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) দিনটা ধর্মের মধ্য দিয়ে শুরু হতে পারে। পরিবার প্রতিবেশীর সঙ্গে ব্যস্ততা। কর্মে মনোনিবেশ। ব্যবসার জন্য নতুন করে অর্থ বিনিয়োগ।

আপনার মতামত লিখুন :