বঙ্গবন্ধু মেরিটাইম ইউনিভার্সিটির ভর্তি পরীক্ষার সময়সূচি পরিবর্তন

ক্যারিয়ার ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি

  • Font increase
  • Font Decrease

দেশের একমাত্র পাবলিক মেরিটাইম বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ডীন (এফএমজিপি ও এফইটি) এবং অনার্স ভর্তি কমিটির সভাপতি কমডাের এম জিয়াউদ্দিন আলমগীর সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী, ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষা ৮ ও ৯ নভেম্বরের পরিবর্তে ২২ ও ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে।

নতুন সময়সূচি অনুযায়ী, ২২ নভেম্বর (শুক্রবার) সকাল ১০ টা থেকে ১১:৩০ টা পর্যন্ত ফ্যাকাল্টি অব মেরিটাইম গভর্ন্যান্স এন্ড পলিসির ভর্তি পরীক্ষা এবং একইদিন বিকাল ৩:৩০ টা থেকে ৫ টা পর্যন্ত ফ্যাকাল্টি অব শিপিং এ্যাডমিনিস্ট্রেশনের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৩ নভেম্বর (শনিবার) সকাল ১০ টা থেকে ১১:৩০ টা পর্যন্ত ফ্যাকাল্টি অব আর্থ এন্ড ওশান সায়েন্স এবং একইদিন বিকাল ৩:৩০ টা থেকে ৫ টা পর্যন্ত ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনােলজির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

একইসাথে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনের সময়সীমা বাড়ানো হয়েছে। শিক্ষার্থীরা applyonline.bsmrmu.edu.bd ওয়েবসাইটের মাধ্যমে ৩১ অক্টোবর পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর