জাবিতে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নয়া কমিটি

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
সভাপতি সায়েম, সম্পাদক সোহান

সভাপতি সায়েম, সম্পাদক সোহান

  • Font increase
  • Font Decrease

লোকপ্রশাসন বিভাগের ৪৪ তম আবর্তনের শিক্ষার্থী এ এস এম সায়েমকে সভাপতি এবং ৪৫ তম আবর্তনের ইতিহাস বিভাগের শিক্ষার্থী সোহানুর রহমান সোহানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

১০৪ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন কমিটির সাবেক সাধারণ সম্পাদক রোহিদ রায় সঞ্জু । আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

২১শে ফেব্রুয়ারি মধ্যরাতে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে নতুন কমিটি তাদের যাত্রা শুরু করে।

নতুন কমিটির সভাপতি এ.এস.এম সায়েম বলেন, জেলা সমিতিকে উজ্জীবিত করার পিছনে ৪৬,৪৭,৪৮ তম আবর্তনের ভূমিকা সবচেয়ে বেশি। তিনি এসময় সকলের সহযোগিতা কামনা করেন।

অন্যদিকে, সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান বলেন, সকলকে সঙ্গে নিয়ে জেলা ছাত্রকল্যাণ সমিতিকে অনন্য এক উচ্চতায় নিয়ে যেতে চাই।

উল্লেখ্য, দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি শিক্ষার্থীরা নানাধরণের কল্যাণমূলক কর্মকাণ্ডে নিজেদের নিয়োজিত করেছে। সংগঠনটি প্রতিবছর দিনাজপুর জেলা থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আবাসন থেকে শুরু করে ভর্তি বিষয়ে সকল ধরনের তথ্য প্রদান করে সহযোগিতা করে থাকে। এছাড়া নানা ধরনের সাংস্কৃতিক ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে নিজেদের মধ্য মেলবন্ধন তৈরি করেছে এই সংগঠনটি।

আপনার মতামত লিখুন :