সাংবাদিক খোকনের মৃত্যুতে জবিসাসের শোক

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জাতীয় দৈনিক সময়ের আলো’র প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নেতৃবৃন্দ।

বুধবার (২৯ এপ্রিল) জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান জোবায়ের স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে সভাপতি হুমায়ুন কবির হুমু ও সাধারণ সম্পাদক লতিফুল ইসলাম গভীর শোক প্রকাশ করেন।

শোকবার্তায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ‘সাংবাদিক হুমায়ুন কবির খোকন একজন দক্ষ গণমাধ্যমকর্মী হিসেবে পরিচিত ছিলেন। দক্ষ ও যোগ্য সংগঠক এবং সংবাদকর্মী হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে জাতি একজন নিবেদিত সাংবাদিক ও সৎ মানুষকে হারালো। হুমায়ুন কবির খোকন একজন সংবাদকর্মী এবং সাংবাদিক নেতা হিসেবে গণমাধ্যম কর্মীদের স্বার্থে এবং সাধারণ মানুষের কল্যাণে সারাজীবন নিজেকে নিয়োজিত রেখেছিলেন। সহকর্মীদের কাছে অত্যন্ত জনপ্রিয় সাংবাদিক খোকন গণমাধ্যম কর্মীদের দুঃসময়ে আস্থার প্রতীক হিসেবে কাজ করেছেন।’

জবিসাস নেতৃবৃন্দ হুমায়ুন কবির খোকনের অকাল মৃত্যুতে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, হুমায়ুন কবির খোকন (৫০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে রাজধানীর উত্তরা রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি বৃহত্তর কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি এবং পূর্বে দৈনিক আমাদের সময় ও আমাদের অর্থনীতি পত্রিকায় প্রধান প্রতিবেদকের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য ছিলেন।

আপনার মতামত লিখুন :