বজলুল করিম চৌধুরীর মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
বজলুল করিম চৌধুরী, ছবি: সংগৃহীত

বজলুল করিম চৌধুরী, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাবেক সচিব, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সাবেক চেয়ারম্যান এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের সাবেক সদস্য এম বজলুল করিম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩১ মে) বজলুল করিম চৌধুরী ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের রূহের মাগফিরাত কামনা করে এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এক শোক বার্তায় অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, এম বজলুল করিম চৌধুরী ছিলেন অত্যন্ত মেধাবী একজন সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা। আইন ও প্রশাসনের ক্ষুদ্রাতিক্ষুদ্র বিষয়গুলো ছিল তার নখদর্পণে। তার বিচক্ষণতা ও স্পষ্টভাষার জন্য তিনি ছিলেন সর্বজনবিদিত। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য থাকার সময় তার পরামর্শ ও দিক-নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় বলিষ্ঠ ভূমিকা রেখেছিল। তার মতো একজন সজ্জন ব্যক্তির মৃত্যুতে দেশ ও জাতির যে ক্ষতি হলো, তা পূরণ হওয়ার নয়।

আপনার মতামত লিখুন :