শিক্ষার্থীদের সহায়তায় কুবিতে কমিটি গঠন

কুবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

 

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষার্থীদের করোনাকালীন ও এর পরবর্তী সময়ে কেন্দ্রীয়ভাবে সহযোগিতায় ফান্ড গঠন এবং তা বাস্তবায়নে ১০ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক অধ্যাপক ড. জি. এম. মনিরুজ্জামানকে এই কমিটির আহ্বায়ক করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক অফিস আদেশে এসব তথ্য জানা যায়।

কমিটিতে সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক মো. নাছির উদ্দিনকে।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন- বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, কুবি শিক্ষক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোকাদ্দেস-উল-ইসলাম, প্রত্নতত্ত্ব বিভাগের ছাত্র উপদেষ্টা সহকারী অধ্যাপক মো. মোর্শেদ রায়হান, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ছাত্র উপদেষ্টা সুতপা চৌধুরী, বাংলা বিভাগের ছাত্র উপদেষ্টা নূর মোহাম্মদ রাজু, পদার্থবিজ্ঞান বিভাগের ছাত্র উপদেষ্টা আশিষ চন্দ্র দাস, আইন বিভাগের ছাত্র উপদেষ্টা মু. আবু বকর সিদ্দিক ও সিএসই বিভাগের ছাত্র উপদেষ্টা চৌধুরী শাহরিয়ার মোজাম্মেল।

অফিস আদেশে বলা হয়, ছাত্র উপদেষ্টাবৃন্দের মেয়াদ উত্তীর্ণ হলে কমিটির আহ্বায়ক অনুষদের বিভিন্ন বিভাগের ছাত্র উপদেষ্টা থেকে যে কাউকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করতে পারবেন।

আপনার মতামত লিখুন :