পল্লী বিদ্যুতে চাকরির সুযোগ



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ফাইল ছবি

ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে দুটি পদে মোট ১৯৫ জনকে নিয়োগ দেওয়া হবে। সম্প্রতি প্রতিষ্ঠানটি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

নির্বাচিত প্রার্থীদের প্রথম এক বছরের জন্য অন-প্রবেশনে নিয়োগ দেওয়া হবে। এরপর কাজ সন্তোষজনক হলে চাকরি নিয়মিতকরণ করা হবে। আবেদনের শেষ তারিখ ১১ নভেম্বর ২০২১।

পদের নাম ও পদসংখ্যা: সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর (১৮৮) ও সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার-আইটি (৭)

যোগ্যতা: সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটরের জন্য স্নাতকে সিজিপিএ–৪.০০ স্কেলে ৩.০০ থাকতে হবে এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ–৫.০০ স্কেলে ৪.০০ থাকতে হবে। সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার-আইটি পদের জন্য কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি/ কম্পিউটার টেকনোলজি বিষয়ে চার বছর মেয়াদি ডিপ্লোমা। সিজিপিএ–৪.০০ স্কেলে ৩.০০ থাকতে হবে। এসএসসি/ সমমানে জিপিএ–৫.০০ স্কেলে ৪.০০ থাকতে হবে।

বেতন স্কেল: সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর পদের জন্য চুক্তিকালে ২৬,১০০ টাকা এবং চুক্তির পর নিয়মিত হলে ২৭,১৮০ টাকা এবং সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার-আইটি পদের জন্য অন-প্রবেশনকালে নির্ধারিত বেতন ২৯,৬০০ টাকা এবং চাকরি নিয়মিত হলে ৩০,৭৯০ টাকা।

বয়স: ২০২০ সালে ২৫ মার্চ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর এবং কোটাধারী প্রার্থীদের ৩২ বছর।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। http://brebhr.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।