আমরা নেটওয়ার্কস এর ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
আমরা নেটওয়ার্কস লিমিটেড

আমরা নেটওয়ার্কস লিমিটেড

  • Font increase
  • Font Decrease

পুঁজিবাজারে তালিকাভুক্ত তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষস্থানীয় কোম্পানি আমরা নেটওয়ার্কস লিমিটেডের ১০০ কোটি টাকার ফুল্লিরিডিমএবল নন-কনভার্টেবল জিরো কুপন বন্ড অনুমোদন করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (২৩ সেপ্টেম্বর) কমিশনের ৭৪১তম কমিশন সভায় এ অনুমোদন দেয়া হয়েছে।

এই বন্ডের বৈশিষ্ট্য হচ্ছে এগুলো নন-কনভার্টেবল, ফুল্লিরিডিমএবল, আনসিকিউরড জিরো কূপন বন্ড।যার ডিসকাউন্ট রেট ৮.৬৮%-৯.৭৩%।এই বন্ডের প্রতিটি ইউনিটের লট সাইজ হলো১ (এক) কোটি টাকা।জিরো কুপন বন্ডটি বিভিন্নপ্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানসমূহ এবং অন্যান্য যোগ্য বিনিয়োগকারীদের প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে ইস্যু করা হবে।

এই বন্ড ইস্যুর মাধ্যমেবিভিন্ন প্রতিষ্ঠান থেকে অর্থ উত্তোলনকরে আমরা নেটওয়ার্কস একটি নতুন প্রকল্প বাস্তবায়ন, ঋণ পরিশোধ এবংকার্যকারী মূলধনের প্রয়োজনীয়তা পূরণ করবে। এইবন্ডের ট্রাস্টি এবং লিড অ্যারেঞ্জার হিসেবে যথাক্রমে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এবং লংকা বাংলা ইনভেস্টমেন্ট লিমিটেড।

আমরা কোম্পানিজ এর গ্র্রুপ চিফ ফিনান্সিয়াল অফিসার এনামুল হক বলেন - "আমরানেটওয়ার্কস লিমিটেড সবসময় গ্রাহক এবং বিনিয়োগকারীদের স্বার্থে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জিরো বন্ড কুপন এরমাধ্যমে আমরা তথ্যপ্রযুক্তি উদ্ভাবনী এবং সেবায় আরো বলিষ্ঠ ভূমিকা রাখতে পারবো বলে আশা করি।